Mahua Moitra: রোদচশমা, সবুজ শাড়িতে ট্রেডমার্ক! ভোট চলছিল, আচমকাই বাড়ি থেকে বেরিয়ে ঝড়ের গতিতে গাড়ি ছোটালেন মহুয়া, মুখে কেবল ‘নো…নো…’

Mahua Moitra: বাড়ি থেকে বেরিয়ে সটান উঠে গেলেন গাড়িতে। ঝড়ের গতিতে ছোটালেন গাড়ি। মহুয়াকে প্রশ্ন করতেই, কেবল বললেন, 'নো... নো...'। তাঁকে 'ট্র্যাক' করাই রীতিমতো সমস্যার হয়ে দাঁড়াল।

Mahua Moitra: রোদচশমা, সবুজ শাড়িতে ট্রেডমার্ক! ভোট চলছিল, আচমকাই বাড়ি থেকে বেরিয়ে ঝড়ের গতিতে গাড়ি ছোটালেন মহুয়া, মুখে কেবল 'নো...নো...'
বাড়ি থেকে বেরোচ্ছেন মহুয়া মৈত্রImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 13, 2024 | 9:38 AM

কৃষ্ণনগর: দর্শন হিরানন্দানির থেকে ‘ঘুষ’ নিয়ে সংসদে প্রশ্ন করেছেন মহুয়া। অভিযোগ ঘিরে তোলপাড় হয়েছে গোটা দেশ।  ‘ঘুষের বিনিময়ে প্রশ্ন’ করার অভিযোগে লোসভার এথিক্স কমিটি মহুয়ার বিচার করে। তাঁর সাংসদ পদ কেড়ে নেওয়া হয়েছে।  তাঁকেই আবারও কৃষ্ণনগর থেকে প্রার্থী করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি মহুয়া মৈত্র। তিনিও এবারের লোকসভা নির্বাচনের তারকা প্রার্থী। সকাল থেকেই তাঁর বাড়ির সামনে ছিল সাংবাদিকদের ভিড়। তিনি বেরোবেন, কিছু বলবেন, সেটাই প্রত্যাশা ছিল। সকাল সাড়ে সাতটা নাগাদ মহুয়া মৈত্র বাড়ি থেকে বেরোলেন। কোনও কথা বলতে রাজি হলেন না তিনি। বাড়ি থেকে বেরিয়ে সটান উঠে গেলেন গাড়িতে। ঝড়ের গতিতে ছোটালেন গাড়ি। মহুয়াকে প্রশ্ন করতেই, কেবল বললেন, ‘নো… নো…’। তাঁকে ‘ট্র্যাক’ করাই রীতিমতো সমস্যার হয়ে দাঁড়াল।

এরপর সোজা পৌঁছে গেলেন ঝিটকিপোতা জুনিয়ার বুনিয়াদি বিদ্যালয়ে। পরনে সবুজ শাড়ি, চোখে সানগ্লেস। একেবারে স্বমহিমায়।  মহুয়ার ট্রেডমার্ক! মহুয়া তারপর ধরা দিলেন সাংবাদিকদের। এদিনের ভোট নিয়ে প্রশ্ন করতেই তিনি বলেন, “আমার পাঁচটাতে লিড ছিল, দুটোতে ডাউন ছিল। আমি নিশ্চিত গতবার ৬৫ হাজারে জিতেছিলাম, এবার অনেকটা পার করব। আমি ভোটটা নিজে করি। লোক দিয়ে করি। আমার নির্বাচন কমিশনের ওপর অভিযোগ, মোদী-শাহ দুই তৃতীয়াংশের বিচারে নিয়োগ করে, স্বাভাবিক এমসিসি ভায়োলেন্সে কমিশন কোনও পদক্ষেপ করে না। প্রথম দুফায় সাম্প্রদায়িক কথাবার্তায় তাতে কোনও পদক্ষেপ করেনি কমিশন। এবারও শান্তিপূর্ণ নির্বাচন হচ্ছে।”