‘ছেলেটার জন্য হাত কেটেছিল মেয়ে, তারপর…’ ঝোপ থেকে উদ্ধার কিশোরীর পচা দেহ!

Nadia: মৃত সোমা সাহার বাবা উত্তম সাহার অভিযোগ, গত ২১ জুলাই থেকে নিঁখোজ ছিল মেয়ে। সেই নিয়ে কল্যাণী থানায় লিখিত অভিযোগও দায়ের করেছিলেন তিনি।

'ছেলেটার জন্য হাত কেটেছিল মেয়ে, তারপর...' ঝোপ থেকে উদ্ধার কিশোরীর পচা দেহ!
নিহত সোমা সাহা, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2021 | 6:33 PM

নদিয়া: দুর্গন্ধ বেরচ্ছিলই। একটু খোঁজখবর নিতেই ঝোপের মধ্যেই মিলল কিশোরীর ফুলে ওঠা পচা দেহ! চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে গয়েশপুর পৌরসভায়। শনিবার সকালে স্থানীয় বাসিন্দারা উত্তম সাহার মেয়ে সোমা সাহার পচা দেহ  আবিষ্কার করেন। ১৭ বছরের কিশোরীকে খুন করা হয়েছে বলে অভিযোগ পরিবারের।

মৃত সোমা সাহার বাবা উত্তম সাহার অভিযোগ, গত ২১ জুলাই থেকে নিঁখোজ ছিল মেয়ে। সেই নিয়ে কল্যাণী থানায় লিখিত অভিযোগও দায়ের করেছিলেন তিনি। শনিবার সকালে স্থানীয়দের থেকে খবর পান, পথচলতি ঝোপের ধারে একটি মৃতদেহ পড়ে রয়েছে। সেই মৃতদেহ শনাক্ত করতে এসেন দেখেন তাঁর মেয়ে সোমারই দেহ ওটি।  উত্তমবাবুর অভিযোগ, তাঁর মেয়েকে খুন করা হয়েছে। অভিযোগ, গয়েশপুরেরই বাসিন্দা সুদীপ্ত দাসের সঙ্গেই সম্পর্কের জেরে খুন হয়েছেন সোমা।

উত্তমবাবুর কথায়, “আমার মেয়ের সঙ্গে সুদীপ্তর প্রেম ছিল। সুদীপ্ত বিবাহিত। কিন্তু তারপরেও আমার মেয়েকে ও ছাড়েনি। ২১ তারিখ আমার মেয়ে জেরক্স করাতে যায়। অনেকটা সময় পেরিয়ে গেলেও  ও আর বাড়ি ফেরেনি। তখন থানায় ডায়রি করি। আজ এসে দেখি এই ঘটনা। আমার মেয়েকে খুন করেছে সুদীপ্ত। ছেলেটার জন্য কিছুদিন আগে হাত কেটেছিল আমার মেয়ে। হাতে আঠারোখানা সেলাই পড়েছিল। ওই ছেলেই আমার মেয়েকে খুন করেছে। ওর ফাঁসি চাই।”

মৃতার মা মিতালি সাহা জানিয়েছেন, বহুদিন থেকেই তিনি ও তাঁর স্বামী পৃথক থাকেন। এতদিন মায়ের কাছেই বড় হয়েছিল সোমা। একাদশে ওঠার পর মেয়েকে নিজের কাছে নিয়ে আসেন উত্তমবাবু। ছেলে যদিও এখনও মিতালীদেবীর সঙ্গেই থাকে। এদিন তিনি বলেন, “একবছর হল মেয়েটাকে নিয়ে এসেছে। এরমধ্যেই মেরে ফেলল! মেয়েটা মরে গেল! আমি দেখতেও পেলাম না! সামলে রাখতে পারল না!”

স্থানীয়রা জানিয়েছেন, শনিবার যাওয়া আসার রাস্তায় দুর্গন্ধ পেয়ে সন্দেহ হয় তাঁদের। তখনই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। পুলিশ সূত্রে খবর, মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, শ্বাসরোধ করেই খুন করা হয়েছে সোমাকে। মৃতারপরিবারের অভিযোগে অভিযুক্ত সুদীপ্ত তাঁর বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। গোটা ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। আরও পড়ুন: ‘তোর লজ্জা করে না?’ ৩ বছরের শিশুকন্যাকে ‘ধর্ষণ’,গণপ্রহারের শিকার অভিযুক্ত!