Nadia Death: গাছের ফাঁকে ঝুলছে ওটা কী! কাছে যেতেই ‘থ’ এলাকাবাসী

Nadia: ঘটনাটি নদিয়ার (Nadia) শান্তিপুর (Santipur) ফুলিয়ার (Fulia) চটকাতলা এলাকার। জানা গিয়েছে, মৃতের নাম মহেশ দাস।

Nadia Death: গাছের ফাঁকে ঝুলছে ওটা কী! কাছে যেতেই 'থ' এলাকাবাসী
এই গাছেই দেখতে পাওয়া গিয়েছিল (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2023 | 1:55 PM

ফুলিয়া (নদিয়া): রাস্তার পাশে দাঁড়িয়ে রয়েছে গাছ। ঠিক সেই গাছের মধ্যে ঝুলছে এক যুবকের দেহ (Youth deadbody)। তাঁর হাত-পা বাঁধা অবস্থায় রয়েছে। যা দেখে জোর চাঞ্চল্য এলাকায়। স্থানীয় বাসিন্দাদের অনুমান ওই যুবক আত্মঘাতী হননি। তাঁকে খুন করা হয়েছে। পরে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।

ঘটনাটি নদিয়ার (Nadia) শান্তিপুর (Santipur) ফুলিয়ার (Fulia) চটকাতলা এলাকার। জানা গিয়েছে, মৃতের নাম মহেশ দাস। তাঁর বাড়ি কোচবিহার জেলায়। সূত্রের খবর, বেশ কয়েক মাস আগে ওই যুবক ফুলিয়ায় তাঁত শ্রমিকের কাজ করতেন। বর্তমানে তাঁতের কাজের সঙ্গে যুক্ত ছিলেন না তিনি। তবে ফুলিয়াতেই বসবাস করতেন।

মঙ্গলবার সকালে ওই এলাকার স্থানীয় বাসিন্দারা লক্ষ্য করেন যুবককে। গাছের মাঝাখানে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছেন তিনি। যদিও যুবকের পিছন দিক থেকে হাত বাধা ছিল, পায়ে বাঁধন দেওয়া ছিল। প্রতিবেশীরা খবর দেয় পুলিশকে। ঘটনাস্থলে পৌঁছয় শান্তিপুর থানার পুলিশ। এরপর ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন তাঁকে।

তবে ইতিমধ্যে যুবকের মৃত্যুর ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। স্থানীয় বাসিন্দাদের দাবি ওই যুবক যেভাবে গলায় ফাঁস অবস্থায় ঝুলে ছিল তিনি নিজে থেকে আত্মহত্যা করেননি। তাঁকে পরিকল্পনামাফিক খুন করা হয়েছে। স্থানীয় বাসিন্দদের বক্তব্য অনুযায়ী, যদি ওই যুবক খুন হয়ে থাকেন তাহলে এই খুনের পেছনে কী রহস্য রয়েছে তা এখনও পর্যন্ত অনেকটাই অজানা তাঁদের কাছে। তবে যুবকের মৃতদেহ উদ্ধার করার পাশাপাশি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় শান্তিপুর থানার পুলিশ। এছাড়াও যুবকের রহস্য মৃত্যুর কারণ জানতে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ। তবে ময়নাতদন্তের পরই বিষয়টি স্পষ্ট হবে দাবি তদন্তকারীদের।