Arms Recovered: আগরপাড়া থেকে গ্রেফতার কুখ্যাত দুষ্কৃতী সায়ন সেনগুপ্তকে, উদ্ধার সেভেন এমএম পিস্তল

Arms Recovered: পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত সোমবার রাতে ঘোলা কল্যাণী এক্সপ্রেসওয়ে সংলগ্ন একটি পানশালার সামনে ৫ থেকে ৬ রাউন্ড গুলি চালানোর অভিযোগ ওঠে দুষ্কৃতী সায়ন সেনগুপ্তের বিরুদ্ধে।

Arms Recovered: আগরপাড়া থেকে গ্রেফতার কুখ্যাত দুষ্কৃতী সায়ন সেনগুপ্তকে, উদ্ধার সেভেন এমএম পিস্তল
আগ্নেয়াস্ত্র উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 11, 2022 | 1:57 PM

উত্তর ২৪ পরগনা: আগরপাড়া এলাকা থেকে কুখ্যাত দুষ্কৃতীকে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার করল খড়দহ থানার পুলিশ। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে সেভেন এমএম পিস্তল ও ৪ রাউন্ড গুলি। খুন, ডাকাতি-সহ একাধিক অসামাজিক কাজকর্মে সঙ্গে জড়িত ছিল কুখ্যাত দুষ্কৃতী সায়ন সেনগুপ্ত, বারাকপুর পুলিশ কমিশনারেটের বিভিন্ন থানায় তাঁর নামে অপরাধমূলক কাজ কর্মের অভিযোগ জমা পড়েছিল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত সোমবার রাতে ঘোলা কল্যাণী এক্সপ্রেসওয়ে সংলগ্ন একটি পানশালার সামনে ৫ থেকে ৬ রাউন্ড গুলি চালানোর অভিযোগ ওঠে দুষ্কৃতী সায়ন সেনগুপ্তের বিরুদ্ধে। তারপর থেকে ঘোলা থানা ও খড়দহ থানা এই কুখ্যাত দুষ্কৃতীকে খোঁজার জন্য বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছিল। বুধবার ভোর রাতে আগরপাড়া তেঁতুলতলা এলাকা থেকে সেভেন এমএম পিস্তল ও ৪ রাউন্ড গুলি-সহ কুখ্যাত দুষ্কৃতীকে গ্রেফতার করেছে খড়দহ থানার পুলিশ। ধৃতকে বারাকপুর আদালতে পেশ করা হবে।

ব্যারাকপুর কমিশনারেটের পুলিশ অভিযান শুরু করার পরই এলাকা থেকে প্রচুর দুষ্কৃতী অন্যত্র পালিয়ে গিয়েছে বলে সূত্রের খবর। তাই গোপন সূত্রে পাওয়া খবরের ওপর ভিত্তি করে তল্লাশি চালাচ্ছে পুলিশ। বেলঘরিয়া থেকে অজয় মণ্ডল নামে এক কুখ্যাত দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ।  উল্লেখ্য, গত সপ্তাহেই  বরাহনগর নোয়াপাড়া মেট্রো স্টেশনের সামনে থেকে এক যুবককে গ্রেফতার করা হয়। ধৃতের নাম সোনু হরি। বছর পঁচিশের ওই যুবকের কাছ থেকে একটি ৭ এমএম পিস্তল ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে । সূত্রের আরও খবর, ধৃত দুষ্কৃতী কলকাতার বটতলা থানা এলাকার বাসিন্দা। ওই দুস্কৃতী বরাহনগরে আগ্নেয়াস্ত্র নিয়ে কেন এসেছিল, তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।