Bongaon: পেয়ারা বাগানে পড়েছিল বল, পাঁচিলের কাছে যেতেই ছিকটে কয়েক মিটার দূরে ঠাস্ করে পড়ল কিশোর, মুখ থেকে বেরল গ্যাজলা… যা ছিল ওখানে…

Bongaon: মঙ্গলবার বিকালে পাড়ার বাচ্চারা ওই পাঁচিলের সামনের রাস্তাতেই ব্যাট বল খেলছিল। বল গিয়ে পড়ে বাগানে। স্থানীয় বাসিন্দাদের দাবি, তন্ময় রায় নামে ওই কিশোর বল কুড়োতেই পাঁচিল টপকানোর চেষ্টা করে। তাতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে সে।

Bongaon: পেয়ারা বাগানে পড়েছিল বল, পাঁচিলের কাছে যেতেই ছিকটে কয়েক মিটার দূরে ঠাস্ করে পড়ল কিশোর, মুখ থেকে বেরল গ্যাজলা... যা ছিল ওখানে...
বিদ্যুতের তারে পেঁচানো পাঁচিলImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2024 | 11:28 AM

বনগাঁ: বাড়ির সাধের পেয়ারা বাগান। সেই বাগানে যাতে কেউ ঢুকতে না পারে, তার জন্য জি আই তার দিয়ে বিদ্যুতের বেড়াজাল দিয়েছিলেন মালিক। আর সেই তারেই স্পৃষ্ট হয়ে গুরুতর আহত কিশোর। ভয়ঙ্কর অভিযোগ ঘিরে উত্তপ্ত বনগাঁ। অভিযুক্তের বাড়িতে চলে বেপরোয়া ভাঙচুর।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বনগাঁর পল্লিশ্রী এলাকার বাসিন্দা অর্জুন রায়ের বাড়ির পাশেই পেয়ারা বাগান রয়েছে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, অর্জুন সেই পেয়ারা বাগানের চারপাশে পাঁচিল দিয়ে ঘিরে জিআই তার দিয়ে রেখেছিল। সেকথা এলাকার কেউ জানতেন না আগে থেকে, তাই সতর্কও ছিলেন না কেউ।

জানা যাচ্ছে, মঙ্গলবার বিকালে পাড়ার বাচ্চারা ওই পাঁচিলের সামনের রাস্তাতেই ব্যাট বল খেলছিল। বল গিয়ে পড়ে বাগানে। স্থানীয় বাসিন্দাদের দাবি, তন্ময় রায় নামে ওই কিশোর বল কুড়োতেই পাঁচিল টপকানোর চেষ্টা করে। তাতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে সে।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, তন্ময়ের কথা বলার মতো পরিস্থিতিও ছিল না। হঠাৎই ঠাস করে মাটিতে পড়ে, আর মুখ দিয়ে গ্যাজলা বেরোতে থাকে তার। বন্ধুরা ভয় পেয়ে চিৎকার করতে থাকে, তখনই স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। তাকে প্রথমে বাঁশ দিয়ে ঠেলে সরিয়ে আনা হয়।  তারপর তাকে উদ্ধার করে তড়িঘড়ি বনগাঁ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু  সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে কলকাতায় পাঠানো হয়।  এই ঘটনার পর রাতে ক্ষিপ্ত হয়ে এলাকার বাসিন্দারা অভিযুক্ত অর্জুনের বাড়িতে ভাঙচুর চালান। যদিও ঘটনার পর থেকে বাড়িছাড়া অর্জুন ও তার পরিবার। তাদের কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ঘটনার নিন্দা করেছেন স্থানীয় কাউন্সিলর সুরজিৎ দাস। তিনি বলেন, “এটা অত্যন্ত নিন্দনীয় ঘটনা। এইভাবে লোকালয়ের মধ্যে বিদ্যুতের তার দিয়ে ঘিরে রাখা একটা অপরাধ। এর বিরুদ্ধে কড়া পদক্ষেপই করা হবে।” অভিযুক্তদের বিরুদ্ধে খোঁজ শুরু করেছে পুলিশ।