Dead Body Recover: পানিহাটির গঙ্গারঘাটে যুবককে খুন করে মাটিতে পুঁতে দেওয়ার অভিযোগ, আতঙ্ক এলাকায়

Panihati: ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী পৌঁছেছে।

Dead Body Recover: পানিহাটির গঙ্গারঘাটে যুবককে খুন করে মাটিতে পুঁতে দেওয়ার অভিযোগ, আতঙ্ক এলাকায়
গঙ্গাঘাটের পাশ থেকে দেহ উদ্ধার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 26, 2021 | 3:03 PM

পানিহাটি: পানিহাটিতে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। এক যুবককে খুন করে তাঁকে মাটিতে পুঁতে দেওয়ার ঘটনা ঘটেছে। যার জেরে খরদহে পৌঁছেছে বিশাল পুলিশবাহিনী।

ঘটনাস্থান পানিহাটি পাঁচ নম্বর ওয়ার্ড গিরিবালা ঘাট এলাকার। সেখানে যুবককে মাথা থেঁতলে খুন করে গঙ্গার মাটিতে পুঁতে দেওয়ার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় যথেষ্ট উত্তেজনা তৈরি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় খড়দহ থানার বিশাল পুলিশবাহিনী।

তবে ওই যুবকের নাম ও পরিচয় পাওঘয়া যায়নি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মাথার পিছনে ধারালো কিছু দিয়ে থেঁতলে খুন করে মাটির মধ্যে পুঁতে দিয়েছে দুষ্কৃতীরা। এই ঘাটে পর পর মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে এলাকার বাসিন্দাদের মধ্যে যথেষ্ট আতঙ্ক তৈরি হয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে খড়দহ থানার পুলিশ।

এই ঘটনা প্রসঙ্গে এক ব্যক্তি বলেন, “আমাদের এখানে ক্লাবে প্রতিযোগীতা হচ্ছে সেই কারণে এলাকাতেই ছিলাম। হঠাৎ করে ফোন আসে এলাকায় আরও একটি মৃতদেহ উদ্ধার হয়েছে। সঙ্গে-সঙ্গে এলাকায় এসে দেখি যে গঙ্গার ঘাটের কাছে রক্তের দাগ। এরপর দেহটিকে পুঁতে দেওয়া হয়েছে। কিন্তু সম্পূর্ণ পোঁতা হয়নি। অর্ধেক বোঝা যাচ্ছে। ঘটনার পরই পুলিশে খবর দেওয়া হয়। খুবই মর্মাহত ঘটনা। এরম ঘটনা আগে হত না। ছোটো-ছোটো ছেলেমেয়েদের কাছে বিষয়টি খুবই ভয়ের।”

এদিকে, আজ নিমতা থানা দুই দুষ্কৃতীকে গ্রেফতার করেছে। গোপন সূত্রে খবর পেয়ে,ওই দু’জন কুখ্যাত দুষ্কৃতীকে গ্রেফতার করে তারা। ধৃতদের কাছ থেকে ৭টি মোটর বাইক ও একটি চার চাকা গাড়ি উদ্ধার হয়েছে। জানা গিয়েছ, ওই এলাকায় দীর্ঘদিন ধরে চুরি হচ্ছিল বাইক, গাড়ি। যার কারণে রীতিমত অতিষ্ঠ হয়ে উঠেছিল এলাকাবাসী। পুলিশের কাছেও একাধিকবার অভিযোগ আসে। এরপরই নড়েচড়ে বসে নিমতা থানা।

পুলিশ সূত্রে খবর, চলতি মাসের ১৬ তারিখ নিমতা থানায় একটি অভিযোগ দায়ের হয়। সেই অভিযোগের তদন্তে নেমে গোপন সূত্রে খবর পেয়ে নিমতার ফতুল্লাপুর থেকে শেখ তাজউদ্দিন ওরফে বড়ি নামে একজনকে গ্রেফতার করে নিমতা থানার পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে হুগলির শ্রীরামপুরের বাসিন্দা প্রকাশ কিশোরী নামে আরও এক দুস্কৃতীকে গ্রেফতার করে নিমতা থানার পুলিশ।

আরও পড়ুন: Police arrested two miscreants: বর্ষবরণের আগে বড় সাফল্য নিমতা পুলিশের, গ্রেফতার ২ কুখ্যাত দুষ্কৃতী

আরও পড়ুন: Matua Politics: ‘ঘরে ফেরার’ ডাক মমতাবালার, সাড়া দিতে ‘নারাজ’ বিজেপি বিধায়ক সুব্রত ঠাকুর