Hingalganj: হিঙ্গলগঞ্জে BJP নেতার বাড়ি বোমা বিস্ফোরণ, তদন্তে নামল CID

Hingalganj Bomb Blast: আজ সকাল থেকেই দিলীপ দাসের বাড়ি ঘিরে রেখেছেন পুলিশ কর্মীরা। তবে এলাকাবাসীর দাবি, দিলীপবাবুকে ফাঁসানো হয়েছে। তিনি এই ধরনের কাজ করতে পারেন না। তৃণমূলের দল তাঁর বাড়িতে বোমা মজুত করে তারপর তাঁকে ফাঁসিয়েছে।

Hingalganj: হিঙ্গলগঞ্জে BJP নেতার বাড়ি বোমা বিস্ফোরণ, তদন্তে নামল CID
হিঙ্গলগঞ্জে বোমা বিস্ফোরণImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2024 | 11:22 AM

হাসনাবাদ: হাসনাবাদে বিস্ফোরণের ঘটনায় গ্রেফতার বিজেপি নেতার ভাই। ফাঁসানোর অভিযোগ তুলেছে ধৃত দিলীপ দাসের পরিবার। সন্দেশখালিতে রোবট নামার ঠিক ২৪ ঘণ্টার মধ্যে কেঁপে ওঠে বিজেপি নেতা নিমাই দাসের ভাই দিলীপ দাসের বাড়ি। গ্রেফতার করা হয় দিলীপ দাসকে। উত্তর ২৪ পরগনার হাসনাবাদের ঘটনা। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে সিআইডি।

আজ সকাল থেকেই দিলীপ দাসের বাড়ি ঘিরে রেখেছেন পুলিশ কর্মীরা। তবে এলাকাবাসীর দাবি, দিলীপবাবুকে ফাঁসানো হয়েছে। তিনি এই ধরনের কাজ করতে পারেন না। তৃণমূলের দল তাঁর বাড়িতে বোমা মজুত করে তারপর তাঁকে ফাঁসিয়েছে। কিন্তু আবার শাসকদলের দাবি, দিলীপ দাস বোমা মজুত রাখতেন। এই নিয়ে পরিস্থিতি উত্তপ্ত হয়ে রয়েছে এখনও।

স্থানীয় বাসিন্দা বলেন, “এটা পুরো পরিকল্পনা মাফিক। কারণ একটু পিছনে গেলে দেখা যাবে ভোটের আগে নিমাই দাস, দিলীপ দাসরা গ্রেফতার হয়ে গিয়েছিলেন। মিথ্যা মামলায় এদের জড়িয়ে দিয়েছিল। এবারও তাই করেছে। গত পঞ্চায়েত ভোট পর্যন্ত এই কাজ করেছে। আর দিলীপদা বৈষ্ণব মানুষ। এই কাজ করতে পারে না।” এ দিকে, ঘটনাস্থলে পৌঁছছেন বসিরহাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রেখা পাত্র। তিনি বলেন, “এই অত্যাচার আর কতদিন করবে। চার তারিখের পরে সব উত্তর পেয়ে যাবে।”

প্রসঙ্গত, গতকাল বিজেপি নেতার বাড়ি বোমা ফাটার ঘটনায় মুখ খোলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। আসানসোলের সভা থেকে বিজেপিকে আক্রমণ করার সময় জানান, বোমা ফাটার খবর তাঁর নজরে এসেছে।শুধু তাই নয়, সন্দেশখালিতে কমান্ডো নামানো নিয়েও কটাক্ষ করে মুখ্যমন্ত্রী বলেছিলেন, “কেন এত মিথ্যা কথা বলেন আপনারা?”সন্দেশখালির প্রসঙ্গ তুলে ধরে তিনি বলেন, “এক তরফা ভাবে চলে এল। রাজ্য পুলিশকে জানালো না। কেউ জানতেই পারল না কী কী মিলেছে। কোথা থেকে মিলেছে। এটাও তো হতে পারে ওরা গাড়ি করে নিয়ে এসেছে। কোনও প্রমাণ নেই ওইগুলো ওইখানে ছিল।”