Khardah: আশীর্বাদ চেয়ে অপরাধ! জয় সাহার বিরুদ্ধে এফআইআর কাজল সিনহার স্ত্রীয়ের

Wb By Election 2021: যাঁর প্রয়াণের কারণে খড়দহ কেন্দ্রে উপনির্বাচন হচ্ছে, সেই কাজলবাবুর স্ত্রীয়ের কাছে ভোটে জেতার জন্য গত রবিবার আশীর্বাদ চাইতে যান বিজেপি প্রার্থী। জয় বলেন, নন্দিতা দেবীও তাঁকে আশীর্বাদ করেছেন। কিন্তু এর মধ্যেই শেষ হল 'সৌজন্য বিনিময়' পর্ব। 

Khardah: আশীর্বাদ চেয়ে অপরাধ! জয় সাহার বিরুদ্ধে এফআইআর কাজল সিনহার স্ত্রীয়ের
সেদিনের প্রয়াত কাজল সিনহার ছবিতে জয়ের মাল্যদানের ছবি।

খড়দহ: আগামী ৩০ অক্টোবর উপনির্বাচনের (By Election) মুখোমুখি হতে চলেছে উত্তর ২৪ পরগনার খড়দহ (Khardah) বিধানসভা কেন্দ্র। প্রচারে ঝড় তুলেছে তৃণমূল (TMC) ও বিজেপি (BJP) দুই পক্ষই। এই বয়সেও পুজোর মধ্যে রীতিমতো ঘাম ঝরাচ্ছেন তৃণমূলের প্রথম বিধায়ক শোভনদেব চট্টোপাধ্যায় (Sovandeb Chattopadhyay)। পিছিয়ে নেই বিজেপি প্রার্থী (BJP Candidate) জয় সাহা (Joy Saha)। তার মধ্যেই তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন প্রয়াত তৃণমূল নেতা কাজল সিনহার (Kajal Sinha) স্ত্রী নন্দিতা দেবী।

যাঁর প্রয়াণের কারণে খড়দহ কেন্দ্রে উপনির্বাচন হচ্ছে, সেই কাজলবাবুর স্ত্রীয়ের কাছে ভোটে জেতার জন্য গত রবিবার আশীর্বাদ চাইতে যান বিজেপি প্রার্থী। জয় বলেন, নন্দিতা দেবীও তাঁকে আশীর্বাদ করেছেন। কিন্তু এর মধ্যেই শেষ হল ‘সৌজন্য বিনিময়’ পর্ব। জয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ করলেন তৃণমূল নেত্রী নন্দিতা সিনহা। কিন্তু কেন?

গত রবিবার খড়দহের প্রয়াত বিধায়ক কাজল সিনহার বাড়িতে গিয়ে তাঁর ফটোতে মাল্যদান করার পাশাপাশি, তাঁর স্ত্রী নন্দিতা সিনহার আশীর্বাদ নেওয়াকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক শোরগোল। ঘটনাকে কেন্দ্র করে নন্দিতা সিনহা বিজেপি প্রার্থীর বিরুদ্ধে খরদহ থানায় অভিযোগ দায়ের করেছেন। নন্দিতা সিনহার অভিযোগ, বিজেপি প্রার্থী জয় সাহা বিনা অনুমতিতে তাঁর বাড়িতে প্রবেশ করেন। তাঁর আশীর্বাদ নিয়েছেন এবং তাঁর স্বামী ফটোতে মাল‍্যদান করেছেন। শুধু তাই নয়, এর পরে কাজল সিনহার ছবিতে মাল্যদানের ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়ে নিজের নির্বাচনী প্রচার চালাচ্ছেন জয়।

নন্দিতা দেবীর আরও অভিযোগ, সোশ্যাল মিজডিয়ায় কাজল সিনহার ছবি দিয়ে বিজেপির প্রচার চালাচ্ছেন জয়। এতে তাঁর ভাবমূর্তি নষ্ট হচ্ছে বলে অভিযোগ প্রয়াত কাজল সিনহার স্ত্রীর।এমনকি দলেরও ভাবমূর্তি নষ্ট হচ্ছে বলে জানান তিনি।

গত রবিবার প্রয়াত তৃণমূল বিধায়ক কাজল সিনহার বাড়িতে যান উপনির্বাচনে বিজেপি প্রার্থী জয় সাহা। সেদিন প্রচারে বেরিয়ে তিনি প্রথমেই যান কাজল সিনহার বাড়িতে। কথা বলেন কাজল সিনহার স্ত্রী নন্দিতার সঙ্গে। আশীর্বাদ নেন কাজল সিনহার স্ত্রী নন্দিতা সিনহার। মাল্যদান করেন প্রয়াত তৃণমূল নেতার ছবিতে। তার মধ্যেই ছন্দপতন। এদিন সাংবাদিক বৈঠকে তৃণমল সাংসদ সৌগত রায়ও অভিযোগ করেন, “কাজল সিনহার ছবি নিয়ে প্রচার করছে বিজেপি। এটা নোংরা ও নিম্নমানের রাজনীতি। কাজল সিনহার পরিবার তৃণমূলের। ওঁনার স্ত্রী আজ অভিযোগ করলেন। তাঁর ছবি ব্যবহার করে বিজেপি প্রচার করছে। আসলে হালে পানি না পেয়ে এই সব করছে বিজেপি।”

এদিকে এই বিষয়ে বিজেপির প্রার্থী জয় সাহা বলেন, “খড়দহ বিধানসভা উপনির্বাচন হওয়ার কারণই তো শ্রদ্ধেয় কাজল সিনহার মৃত্যুর জন্য। আর খড়দহ বিধানসভার উপনির্বাচনের প্রচারে এসে আমার মনে হয়েছে আমার তাঁকে শ্রদ্ধা জ্ঞাপন করা উচিত। তাই আমি তাঁর বাড়িতে গিয়েছি। শ্রদ্ধা জানিয়েছে। এর সঙ্গে রাজনীতির কোনও ব্যাপার নেই।”

আরও পড়ুন: ‘জাহাজ ঘরের মালিককে জেলে ঢোকাবই’, Suvendu Adhikari-র আক্রমণে কে?

Click on your DTH Provider to Add TV9 Bangla