Nimta: স্বামীকে খুন করে থানায় আত্মসমর্পণ স্ত্রী, তপ্ত নিমতা

Nimta: সুরজের স্ত্রীর নাম সায়েমা বিবি। অভিযোগ, বুধবার রাতে তিনি তাঁর স্বামীকে খুন করে পালিয়ে যান। অভিযোগ, বাবাকে খুন করতে মাকে সাহায্য করেন সন্তানও।

Nimta: স্বামীকে খুন করে থানায় আত্মসমর্পণ স্ত্রী, তপ্ত নিমতা
নিমতায় স্বামীকে খুনের অভিযোগImage Credit source: TV9 বাংলা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2024 | 1:51 PM

নিমতা: এক ব্যক্তিকে খুন করার অভিযোগ উঠল তাঁর স্ত্রীর বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়িয়েছে নিমতায়। দেহ আটকে বিক্ষোভ দেখাচ্ছেন স্থানীয় বাসিন্দারা। পরে থানায় আত্মসমর্পণ করেন স্ত্রী। ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়িয়েছে নিমতার গোলবাগানে। পুলিশ জানিয়েছে, নিহতের নাম সুরজ আলি (৪৭)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  সুরজের স্ত্রীর নাম সায়েমা বিবি। অভিযোগ,  তিনি তাঁর স্বামীকে খুন করে পালিয়ে যান। সুরজ এলাকায় টোটো চালান।  প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, ভোর পৌনে পাঁচটা নাগাদ হাইওয়েতে চায়ের দোকানে বসেছিলেন সুরজ। অভিযোগ, তাঁর স্ত্রী-ছেলে-মেয়ে ও আরও এক মহিলা হঠাৎ করে এসেই বাঁশ নিয়ে মারধর শুরু করেন। দৌড়ে এসে বাঁচানোর আগেই মাথার পিছন ফেটে যায় সুরজের।  অভিযুক্তরা পালিয়ে যান।

পরে দেহ আটকে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় নিমতা থানার পুলিশ। পুলিশ গিয়ে স্থানীয় বাসিন্দাদের বুঝিয়ে দেহ উদ্ধার করে। আর এর মধ্যেই বৃহস্পতিবার সকালে থানায় গিয়ে আত্মসমর্পণ করেন সুরজের স্ত্রী। পুলিশ তাঁকে গ্রেফতার করেছে।

কী কারণে এই খুন, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। পারিবারিক অশান্তি, নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।