Sandeshkhali: সন্দেশখালিতে মধ্যরাতে পুলিশের ওপর ‘হামলা’, আটক ৩

Sandeshkhali: সন্দেশখালি থানার খুলনা গ্রাম পঞ্চায়েতের শিথুলিয়া এলাকায় একটি বহুমুখী ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্রে গত কয়েক মাস ধরেই রয়েছে একটি পুলিশ ক্যাম্প। এই ক্যাম্পে থাকা সন্দীপ সাহা নামে এক কনস্টেবলকে মঙ্গলবার গভীর রাতে ধারাল কিছু দিয়ে মাথায় আঘাত করে।

Sandeshkhali: সন্দেশখালিতে মধ্যরাতে পুলিশের ওপর 'হামলা', আটক ৩
সন্দেশখালিতে 'আক্রান্ত' পুলিশImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 09, 2024 | 4:48 PM

সন্দেশখালি: সন্দেশখালির শীতুলিয়ায় পুলিশ ক্যাম্পে হামলার অভিযোগ। সোমবার রাতে হামলা চালানো হয় বলে অভিযোগ। সূত্রের খবর, হামলায় আহত হয়েছেন এক পুলিশকর্মী। তাঁর মাথায় চোট লেগেছে। আক্রান্ত পুলিশ কর্মীর নাম সন্দীপ সাহা। ঘটনায় জড়িত সন্দেহে তিন জনকে পুলিশ আটক করেছে।

সন্দেশখালি থানার খুলনা গ্রাম পঞ্চায়েতের শিথুলিয়া এলাকায় একটি বহুমুখী ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্রে গত কয়েক মাস ধরেই রয়েছে একটি পুলিশ ক্যাম্প। এই ক্যাম্পে থাকা সন্দীপ সাহা নামে এক কনস্টেবলকে মঙ্গলবার গভীর রাতে ধারাল কিছু দিয়ে মাথায় আঘাত করে। শৌচালয়ের ভিতর রক্তাক্ত অবস্থায় তাঁর সহকর্মীরা তাঁকে উদ্ধার করে। বর্তমানে তিনি কলকাতার নিউরোসায়েন্সে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর মাথার পেছন দিকে গুরুতর আঘাত লেগেছে। একাধিক সেলাই পড়েছে। বর্তমানে ওই হাসপাতালের আইসিইউ বিভাগে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

এই ঘটনায় সন্দেশখালি থানার পুলিশ সিদ্ধার্থ মণ্ডল নামে স্থানীয় ১৮২ নম্বর বুথের তৃণমূলের সভাপতি, দিব্যেন্দুর দাস নামে স্থানীয় যুব তৃণমূলের বুথ সভাপতি, সিন্টু মণ্ডল নামে তিনজনকে আটক করেছে। গত কয়েকদিন আগে ইলেকট্রিক পোস্টে ও সরকারি সম্পত্তিতে লাগানো থাকা তৃণমূলের দলীয় পতাকা খোলাকে কেন্দ্র করে এই পুলিশ কর্মী সন্দীপ সাহার সঙ্গে বেশ কয়েকজন তৃণমূল কর্মীর বচসা হয়। অভিযোগ, এই তিনজনের মধ্যে কেউ ওই পুলিশ কর্মীকে খুন করার চেষ্টা করেছিল। এর পিছনেও সেই একই বিষয় কাজ করছে বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ।