RG Kar case: ‘আমার খুব খারাপ লেগেছে’, মমতার কোন কথায় কষ্ট পেলেন তিলোত্তমার মা?

RG Kar case: পাঁচ দফা দাবিতে স্বাস্থ্য ভবনের সামনে অবস্থান বিক্ষোভ করছেন জুনিয়র ডাক্তাররা। নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনার কথা থাকলেও তা ভেস্তে যায়। বৈঠকের লাইভ স্ট্রিমিংয়ের দাবি জানিয়েছিলেন আন্দোলনকারীরা। কিন্তু, রাজ্য সরকার তাতে সাড়া না দেওয়ায় বৈঠকে যোগ দেননি আন্দোলনকারী।

RG Kar case: 'আমার খুব খারাপ লেগেছে', মমতার কোন কথায় কষ্ট পেলেন তিলোত্তমার মা?
শনিবার জুনিয়র ডাক্তারদের সঙ্গে দেখা করতে স্বাস্থ্য ভবনের সামনে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2024 | 6:06 PM

পানিহাটি: স্বাস্থ্য ভবনের সামনে আন্দোলনরত জুনিয়র ডাক্তারদের সঙ্গে দেখা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার আচমকা স্বাস্থ্য ভবনের সামনে আসেন তিনি। মুখ্যমন্ত্রীর এই পদক্ষেপে খুশি তিলোত্তমার বাবা-মা। তাঁরা চান, পড়ুয়াদের দাবি মেনে আলোচনার মাধ্যমে সমস্যার সুষ্ঠু সমাধান হোক। তবে স্বাস্থ্য ভবনের সামনে মমতার একটি মন্তব্যে দুঃখ পেয়েছেন বলে জানালেন তিলোত্তমার মা।

পাঁচ দফা দাবিতে স্বাস্থ্য ভবনের সামনে অবস্থান বিক্ষোভ করছেন জুনিয়র ডাক্তাররা। নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনার কথা থাকলেও তা ভেস্তে যায়। বৈঠকের লাইভ স্ট্রিমিংয়ের দাবি জানিয়েছিলেন আন্দোলনকারীরা। কিন্তু, রাজ্য সরকার তাতে সাড়া না দেওয়ায় বৈঠকে যোগ দেননি আন্দোলনকারী। তারপর এদিন দুপুরে আচমকা স্বাস্থ্য ভবনের সামনে জুনিয়র ডাক্তারদের আন্দোলনস্থলে আসেন মুখ্যমন্ত্রী। সেখানে নিজেকে আন্দোলনকারীদের ‘দিদি’ হিসেবে পরিচয় দেন। সমস্যা সমাধানের আশ্বাস দেন।

মুখ্যমন্ত্রীর এই পদক্ষেপকে স্বাগত জানালেন তিলোত্তমার বাবা মা। এদিন তাঁরা বলেন, “মুখ্যমন্ত্রীর এই পদক্ষেপকে আমরা স্বাগত জানাই। পড়ুয়ারা কষ্ট পাচ্ছে। আমরা চাই, পড়ুয়াদের দাবি মেনে আলোচনার মাধ্যমে দ্রুত সমস্যার সমাধান হোক।”জুনিয়র ডাক্তারদের আন্দোলন তোলার আবেদন জানিয়েছেন মুখ্যমন্ত্রী। এই নিয়ে তিলোত্তমার বাবা-মা বলেন, আন্দোলনরত পড়ুয়ারা যা ভাল বুঝবে, সেটা করবে।

এই খবরটিও পড়ুন

মুখ্যমন্ত্রীর একটি কথায় তিনি দুঃখ পেয়েছেন বলে জানালেন তিলোত্তমার মা। তিনি বলেন, “মুখ্যমন্ত্রী এদিন বলেন, যদি কেউ দোষী হয়, সাজা পাবে। এরপরও কি কারও আশা থাকে? সবাই দোষী। পুলিশ-প্রশাসন, স্বাস্থ্য দফতর সবাই দোষী। আমরা দেখতে পাচ্ছি। সেখানে উনি বলছেন, যদি কেউ দোষী থাকে। এটা আমার খুব খারাপ লেগেছে।” এদিকে, এদিন তিলোত্তমার বিচার চেয়ে প্রতিবেশীরা প্রতিবাদ র‍্যালি করেন। সেই প্রতিবাদ ব়্যালি যোগ দেন তিলোত্তমার বাবা-মাও।