North 24 Parganas: অটোর ভাড়া নিয়ে ঝামেলা, ভাঙচুরের অভিযোগ উঠল খড়দহে

Auto: যাঁর অটোতে ভাঙচুর করা হয়েছে, সেই চালক জানান, তিনি জানেন না কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে। কেন ঘটেছে তাও জানেন না।

North 24 Parganas: অটোর ভাড়া নিয়ে ঝামেলা, ভাঙচুরের অভিযোগ উঠল খড়দহে
ভাঙচুর করা হয়েছে এই অটোটি।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2022 | 11:38 PM

উত্তর ২৪ পরগনা: অটোয় ভাঙচুরের অভিযোগ উঠল। সোদপুর সাধুর মোড় এলাকায় এই ঘটনা ঘিরে হইচই পড়ে যায় শুক্রবার সন্ধ্যায়। স্থানীয় সূত্রে খবর, অটো ভাড়া নিয়ে ঝামেলার জেরেই এই ঘটনা ঘটেছে। তবে যাঁর অটোতে ভাঙচুর করা হয়েছে, সেই চালক জানান, তিনি জানেন না কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে। কেন ঘটেছে তাও জানেন না। তবে প্রায় প্রায়ই এই রুটে এমন ঘটনা ঘটে বলে দাবি তাঁর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় খড়দহ থানার পুলিশ।

অভিযোগ, বাইকে করে এসে দুষ্কৃতীরা অটোর উপর ব্যাপক ভাঙচুর চালায়। অটোর সামনের কাচ একেবারে ভেঙে গিয়েছে। সোদপুর সাধুর মোড় এলাকায় গত দু’সপ্তাহ আগেও ঝামেলা হয়। অভিযোগ, সোদপুর রাসমণি মোড় এলাকায় অটোর উপরই তাণ্ডব চালিয়েছিল দুষ্কৃতীরা। এরপর আবারও আক্রমণের লক্ষ্য অটো। এই ঘটনার পরই প্রতিবাদে ময়দানে নামেন অটোচালকরা। সোদপুর আরএন এভিনিউ রোডে যতক্ষণ না দোষীরা ধরা পড়বেন, ততক্ষণ তাঁরা অটো চলাচল বন্ধ রাখবেন বলেও হুঁশিয়ারি দেন।

অটোচালক জয় চক্রবর্তী বলেন, “আমি অটোটা সাইডে দাঁড় করিয়ে একজনের সঙ্গে কথা বলতে এগিয়ে গেছি। হঠাৎ দরাম করে একটা আওয়াজ পেলাম। এসে দেখি অটোর সামনের অংশটা পুরো ভেঙে দিয়েছে। কারা করেছে তো জানি না। দেখিনি কাউকে। এই রুটে প্রায় প্রায়ই অটোচালকদের উপর হামলা হয়। আতঙ্কের মধ্যে আমরা অটো চালাই। পুলিশ জানে পুলিশ কী করবে।” অটোচালকদের দাবি, পুলিশের সক্রিয়তা না বাড়ালে এ ধরনের ঘটনা আটকানো যাবে না। অটোর ভাড়া সংক্রান্ত বিষয় নিয়ে প্রায় প্রায়ই অটোচালকদের উপর ক্ষোভ প্রকাশ করেন যাত্রীরা। এই ঘটনার পিছনে ভাড়া সংক্রান্ত বিষয় থাকতে পারে বলেই মনে করছেন এলাকার লোকজন।

আরও পড়ুন: 19,867.8 MHz স্পেকট্রাম অধিগ্রহণ করে ভারতীয়দের জন্য 5G বিপ্লব ঘটাতে চলেছে এয়ারটেল