Sajal Ghosh: সজলকে দেখেই মহিলা বললেন ‘গদ্দার’ , BJP নেতা বললেন, ‘দিদি সরি…’

BJP Sajal Ghosh: তবে পাল্টা উত্তর দিতে ছাড়েননি সজলও। তিনি বলেন, "আমার কথাটা ভাল লাগছে আপনার। তাহলে লিখুন এরা আসলে গদ্দার।" ওই মহিলা বলেন, "শুভেন্দু অধিকারী, তাপস রায় নিজেদের পদ ছেড়ে গিয়েছেন। আর এখনও বিধানসভায় বিজেপি-র তিনজন এমএলএ তৃণমূলের প্রার্থী হয়েছেন।

Sajal Ghosh: সজলকে দেখেই মহিলা বললেন 'গদ্দার' , BJP নেতা বললেন, 'দিদি সরি...'
সজল ঘোষ, বিজেপি নেতাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2024 | 12:47 PM

বরাহনগর: বরাহনগরে প্রচারে বেরিয়ে বিতর্কে জড়ালেন সজল ঘোষ। বিজেপি প্রার্থীকে দেখে গদ্দার বলে চিৎকার করে উঠলেন একজন মহিলা। তাঁর অভিযোগ, দলবদল করে অনেকেই ঢুকে পড়ছেন। এতে দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। শুধু তাই নয়, নিজেকে বিজেপি কর্মী বলেও দাবি করলেন ওই মহিলা।

তবে পাল্টা উত্তর দিতে ছাড়েননি সজলও। তিনি বলেন, “আমার কথাটা ভাল লাগছে আপনার। তাহলে লিখুন এরা আসলে গদ্দার।” ওই মহিলা বলেন, “শুভেন্দু অধিকারী, তাপস রায় নিজেদের পদ ছেড়ে গিয়েছেন। আর এখনও বিধানসভায় বিজেপি-র তিনজন এমএলএ তৃণমূলের প্রার্থী হয়েছেন। তাদের বাফাদার বলবেন। সরি দিদি রাগ করবেন না। আপনি যাদের নাম বলছেন তাঁদের নাম লিখুন। সঙ্গে মুকুটমণি অধিকারী, বিশ্বজিৎ দাস ও কৃষ্ণকল্যাণীর নামও লিখুন।”

এ প্রসঙ্গে তৃণমূল কংগ্রেস নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, “যে মহিলা বিজেপির হয়ে বলেছেন তিনি তো বলছেন কারণ শুভেন্দু অধিকারী বিজেপি-তে রয়েছেন বলে। ওই দলের ভিতরে এখন আদি বিজেপি, নব্য বিজেপি অনেকে আছেন। সেই জন্যই বিজেপি-র যারা আসল কর্মী তারা তো উষ্মা প্রকাশ করবেনই।”