Asansol: কুলটিতে পানীয় জলের তীব্র সঙ্কট, পথে বসলেন বিধায়ক

Asansol: জলের সঙ্কট রয়েছে যে এলাকায় পৌরনিগমের পক্ষ থেকে বেশি বেশি করে জলের ট্যাঙ্ক পাঠানো হতো। এখন সেইসব এলাকায় পর্যাপ্ত পরিমাণে জলের ট্যাঙ্ক যাচ্ছে না। এমনকি যে এলাকায় টাইমকল রয়েছে, যদি আগে এক ঘণ্টা জল পড়তো, তা এখন ১৫ থেকে ২০ মিনিটে এসে দাঁড়িয়েছে।

Asansol: কুলটিতে পানীয় জলের তীব্র সঙ্কট, পথে বসলেন বিধায়ক
কুলটিতে জলের সমস্যাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 16, 2024 | 1:01 PM

আসানসোল : তীব্র পানীয় জলের সঙ্কট কুলটিতে। পানীয় জলের দাবিতে কুলটির বাসিন্দাদের সঙ্গে নিয়ে পথ অবরোধে বসলেন কুলটির বিজেপি বিধায়ক চিকিৎসক অজয় পোদ্দার। তবে কোনও ঝান্ডা ব্যানার ছাড়াই বরাকর বাজার এলাকায় রাস্তার ওপর ধরনা অবস্থানে বসেন তিনি। এরফলে আসানসোল বরাকর জি টি রোড অবরুদ্ধ হয়। অভিযোগ নিয়মিত পানীয় জলের পরিষেবা পাচ্ছে না কুলটিবাসী। বিশেষ করে নির্বাচনের ফলাফল প্রকাশ হওয়ার পর পানীয় জলের সঙ্কট আরও বেড়েছে কুলটি বিধানসভা এলাকায়।

জলের সঙ্কট রয়েছে যে এলাকায় পৌরনিগমের পক্ষ থেকে বেশি বেশি করে জলের ট্যাঙ্ক পাঠানো হতো। এখন সেইসব এলাকায় পর্যাপ্ত পরিমাণে জলের ট্যাঙ্ক যাচ্ছে না। এমনকি যে এলাকায় টাইমকল রয়েছে, যদি আগে এক ঘণ্টা জল পড়তো, তা এখন ১৫ থেকে ২০ মিনিটে এসে দাঁড়িয়েছে।

লোকসভা নির্বাচনের ফল প্রকাশ হওয়ার পর এই সমস্যা আরও বেড়েছে বলে অভিযোগ। এর আগে কুলটি বিধানসভার আসানসোল পৌরনিগমের ৬৬ নম্বর ও ১০৩ নম্বর ওয়ার্ডে একই অভিযোগ তুলে পথ অবরোধ হয়েছিল। এবার সার্বিকভাবে কুলটি জুড়ে জল সঙ্কটের অভিযোগ তুলছেন বিধায়ক। বিধায়কের আরও অভিযোগ বাড়ি বাড়ি জলের সংযোগ দেওয়া হয়েছে পুরনিগম থেকে। কিন্তু সেখানে জল পড়ে না। কেন্দ্রীয় টাকা দিয়েছে তবুও জল প্রকল্পের পরিকাঠামো এখনও তৈরি হয়নি। অবিলম্বে পানীয় জলের পরিষেবা স্বাভাবিক করার দাবি ওঠে এদিন।