Asansol: নকল লাইসেন্স তৈরি করে গুলি বন্দুক সাপ্লাই, ধৃত ৫

Asansol: উদ্ধার হয়েছে পাঁচটি বন্দুক-সহ বেশ কয়েকটি কার্তুজ। পুলিশের দাবি নকল লাইসেন্স নিয়েই এই ব্যক্তিরা গানম্যানের কাজ করত। বিহার থেকে এই বেআইনি বন্দুক আনা হত। রিসিভারের মাধ্যমে এই বন্দুকের নকল লাইসেন্স তৈরি হত।

Asansol: নকল লাইসেন্স তৈরি করে গুলি বন্দুক সাপ্লাই, ধৃত ৫
নকল লাইসেন্স আগ্নেয়াস্ত্র সাপ্লাইImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2024 | 4:50 PM

আসানসোল: নকল লাইসেন্স তৈরি করে গুলি বন্দুক সাপ্লাই। এবার আসানসোল থেকে ধৃত ৫। সঙ্গে উদ্ধার গুলি বন্দুক। এই কারবারে মিলল বিহার যোগ। নকল লাইসেন্স নিয়ে বেআইনি বন্দুক ব্যবহার করে গানম্যানের কাজ করছিল বেশ কয়েকজন। দুর্গাপুরের কোকওভেন থানা এই ঘটনায় প্রথম সাফল্য পেলেও সেই ঘটনার সঙ্গে যুক্ত অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে এল চাঞ্চল্যকর তথ্য। এরপরেই পুলিশি অভিযানে কুলটির বিভিন্ন জায়গায় মোট পাঁচজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে কুলটি থানার পুলিশ।

উদ্ধার হয়েছে পাঁচটি বন্দুক-সহ বেশ কয়েকটি কার্তুজ। পুলিশের দাবি নকল লাইসেন্স নিয়েই এই ব্যক্তিরা গানম্যানের কাজ করত। বিহার থেকে এই বেআইনি বন্দুক আনা হত। রিসিভারের মাধ্যমে এই বন্দুকের নকল লাইসেন্স তৈরি হত। তারপর সাপ্লাই হত সেই বন্দুক। ধৃতরা হল বিকি যাদব, শেখ রেফাই, প্রকাশ নোনিয়া, গোপাল কেসরি, জগনারায়ন সিং। ধৃতরা কুলটি থানার ধেমোমেইন, কুলটি ও ঝাড়খন্ডের বাসিন্দা। ধৃতদের কাছ থেকে দুটি ডাবল ব্যারল বন্দুক, তিনটি সিঙ্গল ব্যারল বন্দুক ও ১৮ রাউন্ড তাজা কার্তুজ বাজেয়াপ্ত করেছে পুলিশ।

এই খবরটিও পড়ুন