‘ঘরছাড়াদের সঙ্গে কথা না বলে ভিতরে বৈঠক?’, ফের দিলীপ ঘোষকে ঘিরে তুমুল বিক্ষোভ

সম্প্রতি হুগলিতেও (Hoogli) এমনই ঘটনা দেখা যায়। দিলীপ ঘোষকে ঘিরে অসন্তোষ প্রকাশ করেন দলীয় কর্মীদের একাংশ।

'ঘরছাড়াদের সঙ্গে কথা না বলে ভিতরে বৈঠক?', ফের দিলীপ ঘোষকে ঘিরে তুমুল বিক্ষোভ
ফাইল চিত্র।
সায়নী জোয়ারদার

|

Jun 07, 2021 | 2:55 PM

পশ্চিম বর্ধমান: ফের দিলীপ ঘোষের (Dilip Ghosh) সামনেই বিজেপি কর্মীদের বিক্ষোভ। ঘরছাড়াদের সঙ্গে বৈঠক না করে কেন দলের রাজ্য সভাপতি শীর্ষনেতাদের নিয়ে বসেছেন, সে প্রশ্নের জবাব চেয়েই বিক্ষোভ দেখান দলের কর্মীদের একাংশ। ঘটনাস্থল আসানসোলের কেন্দ্রীয় দলীয় কার্যালয়।

সোমবার ২ নম্বর জাতীয় সড়কের ধারে উত্তর আসানসোলের শীতলা সেন্ট্রাল পার্টি অফিসে যান দিলীপ ঘোষ। জেলা নেতৃত্ব ও মোর্চা, মণ্ডল সভাপতিদের সঙ্গে বৈঠক করেন বিজেপির রাজ্য সভাপতি। সেই বৈঠকে ঢুকতে না পেরে তুমুল বিক্ষোভ দেখান বিজেপির কর্মী সমর্থকরা। তাঁদের অভিযোগ, যাঁরা অত্যাচারিত, ঘরছাড়া তাঁদের সঙ্গে দেখা না করে নেতাদের সঙ্গে বসছেন রাজ্য সভাপতি।

আরও পড়ুন: ভানুয়াটুর নাগরিকত্ব পেতে পারেন আপনিও, বিনয় মিশ্রের কাছে তো মামুলি ব্যাপার

অভিযোগ, দলের নিচুতলার কর্মীরা রাজ্য সভাপতির এই আচরণে অসন্তুষ্ট। বিপদের সময় দলের শীর্ষনেতারাই আগলে রাখেন নিচুতলার কর্মীদের। অথচ ভোটের আগে প্রতিদিন জেলায় পড়ে থাকলেও ভোটে হেরে সব পিঠ দেখাচ্ছে বলে অভিযোগ করেন বিজেপি কর্মীদের একাংশ। তাঁদের দাবি, ভোট পরবর্তী হিংসার শিকার তাঁরা। বাড়িঘর ভাঙা হয়েছে। অথচ তাঁদের সঙ্গেই কথা বলা হচ্ছে না।

তাঁরা দিলীপ ঘোষের সঙ্গে কথা বলার দাবি তোলেন। পরিস্থিতি এতটাই বেগতিক হয় যে, কার্যালয়ের গেটের শাটার পর্যন্ত নামিয়ে দিতে হয়। অভিযোগ, দলে খানিক গুরুত্ব পাওয়া নেতারা বিক্ষোভকারীদের ঠেলে হঠিয়ে দেন। এই অভিযোগে আরও উত্তেজনা ছড়ায়। পরে জেলার আহ্বায়ক এসে আশ্বস্ত করেন, দিলীপ ঘোষ সকলের সঙ্গে কথা বলবেন। তার পরই কিছুটা ক্ষোভ প্রশমিত হয়। দিলীপ ঘোষ অবশ্য বলেন, “এ ধরনের ক্ষোভ নয়। অনেকেই ভেবেছিলেন জিতবেন, না জিতলে একটু হতাশা হয়। আসতে আসতে কেটে যাবে সব।”

সম্প্রতি হুগলিতেও এমনই ঘটনা দেখা যায়। দিলীপ ঘোষকে ঘিরে অসন্তোষ প্রকাশ করেন দলীয় কর্মীদের একাংশ। আবারও আসানসোলে সেই ঘটনার পুনরাবৃত্তি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla