TMC: ‘দিদির হাত ধরে উন্নয়ন করতে চাই’, পঞ্চায়েত ভোটের আগে পদ্মশিবির ছেড়ে ঘাসফুলে বিজেপি কাউন্সিলর

Asansol: আসানসোল পৌরনিগমের ১০৩ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর তারকনাথ ধীবর। তিনি শনিবার যোগদান করলেন তৃণমূলে।

TMC: 'দিদির হাত ধরে উন্নয়ন করতে চাই', পঞ্চায়েত ভোটের আগে পদ্মশিবির ছেড়ে ঘাসফুলে বিজেপি কাউন্সিলর
বিজেপি ছাড়লেন কাউন্সিলর (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2022 | 7:11 PM

আসানসোল: দুয়ারে পঞ্চায়েত ভোট। শাসক থেকে বিরোধী সকল শিবির নেমে পড়েছে মাঠে। জমি শক্ত করতে মরিয়া সকলে। এই সবের মধ্যেই এবার গেরুয়া শিবির ছাড়লেন পদ্ম-কাউন্সিলর । যোগ দিলেন তৃণমূলে (TMC)।

আসানসোল (Asansol) পৌরনিগমের ১০৩ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর তারকনাথ ধীবর। তিনি শনিবার যোগদান করলেন তৃণমূলে। জানা গিয়েছে, তারকনাথবাবু পেশায় একজন টোটো চালক। তাকেই বিজেপি থেকে প্রার্থী করে টিকিট দেওয়া হয়েছিল। এবং হাড্ডাহাড্ডি লড়াইয়ের মধ্যে মাত্র পাঁচ ভোটে জয়লাভ করেন।

সেই তারনাথবাবু শনিবার আসানসোলের রাহালেন মোড়ে তৃণমূল কার্যালয়ে যোগদান করলেন। এ দিন, আইন ও শ্রমমন্ত্রী মলয় ঘটক তাঁর হাতে দলীয় পতাকা তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদান করান। এই যোগদান অনুষ্ঠানে আসানসোল পৌরনিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়, ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক, পৌরনিগমের মেয়র পারিষদ সদস্য গুরুদাস চট্টোপাধ্যায়, প্রাক্তন কাউন্সিলর সাধন পাল, তৃণমূল নেতা রোবিন লায়েক সহ অন্যান্য নেতৃত্বরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে বিজেপির দলনেত্রী চৈতালি এই নিয়ে কটাক্ষ করেছেন তিনি টুইট করেছেন যাঁরা এখন কয়লার পয়সা দিয়ে কাউন্সিলর কিনছেন তারা জানেন যে এখন তৃণমূল পরিচালিত আসানসোল পৌরনিগম ফেব্রুয়ারি ২০২৩ এরপর আর তৃণমূলের হাতে থাকবে না। বিজেপি নেতৃত্বর দাবি একজন টোটো চালককে সম্মান দিয়ে টিকিট দেওয়া হয়েছিল। কিন্তু তিনি বিজেপির ভোটে জিতে কাউন্সিলর হওয়ার পর টাকার লোভি হয়ে যান।যাঁরা কয়লা-বালি পাচার করে তাঁদের দিকেই চলে যায়। এতে দলের কোনও ক্ষতি হবে না।’

এই বিষয়ে তারকনাথ ধীবর বলেন, ‘মানুষের কাজ করার জন্য এসেছি। বিজেপি-তে থাকাকালীন মানুষের কাজ করতে পারিনি। মানুষ জিতিয়েছিল আমায় তাঁদের কাজ করার জন্য। তাই আমি মমতা দিদির হাত ধরে উন্নয়নমূলক কাজ করতে চাই।’