Jitendra Tewari: ‘৭ দিন সময় দিলাম, না হলে…’, NIA নিয়ে বৈঠকের অভিযোগের মধ্যেই তৃণমূলকে হুঁশিয়ারি জিতেন্দ্রর

Jitendra Tewari: জিতেন্দ্র বলেন, "অভিযোগ ওঁরা করতেই পারেন। কিন্তু আমি শুনেছি, আমার বিরুদ্ধে বেশ কিছু মানহানিকর মন্তব্য করেছেন ওঁরা। আমি ওঁদের সাত দিন সময় দিচ্ছি। সাত দিনের মধ্যে আমাকে নিয়ে আপত্তিজনক যে সমস্ত কথা বলেছেন, তা ওঁরা প্রত্যাহার করুন। তা না হলে আইনি নোটিস পাঠাব।"

Jitendra Tewari: '৭ দিন সময় দিলাম, না হলে...', NIA নিয়ে বৈঠকের অভিযোগের মধ্যেই তৃণমূলকে হুঁশিয়ারি জিতেন্দ্রর
সুপ্রিম কোর্টের দ্বারস্থ তৃণমূলImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2024 | 3:58 PM

আসানসোল:  “সাত দিন সময় দিলাম, না হলে আইনি পদক্ষেপ করব।” NIA আধিকারিকদের সঙ্গে গোপন বৈঠক নিয়ে তাঁর বিরুদ্ধে যে অভিযোগ উঠেছিল, তাতে মুখ খুললেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। TV9 বাংলার একান্ত সাক্ষাৎকারে জিতেন্দ্র বলেন, “অভিযোগ ওঁরা করতেই পারেন। কিন্তু আমি শুনেছি, আমার বিরুদ্ধে বেশ কিছু মানহানিকর মন্তব্য করেছেন ওঁরা। আমি ওঁদের সাত দিন সময় দিচ্ছি। সাত দিনের মধ্যে আমাকে নিয়ে আপত্তিজনক যে সমস্ত কথা বলেছেন, তা ওঁরা প্রত্যাহার করুন। তা না হলে আইনি নোটিস পাঠিয়ে তাঁদের বিরুদ্ধে মানহানির মামলা করব। আদালতে প্রমাণ হবে, কোনটা সত্য।”

প্রসঙ্গত, জিতেন্দ্র তিওয়ারির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। তিনি বলেন, “২৬ মার্চ ২০২৪ NIA-এর এসপি ধনরাম সিং-এর কলকাতার বাড়িতে যান বিজেপি নেতৃত্ব। তাঁরা লিস্ট দিয়ে দেন কোন-কোন এলাকায় কাদের গ্রেফতার করতে হবে। সেই অনুযায়ী NIA ঠিক করে যে তল্লাশি করে তৃণমূলের বুথ কর্মীদের তুলে আনবে। ২৬ মার্চ ৬.৩০ নাগাদ NIA-এর এসপি ধনরাম সিং-এর নিউটাউনের বাড়িতে পৌঁছন জিতেন্দ্র তিওয়ারি।” সেক্ষেত্রে তৃণমূল নেতা কুণাল ঘোষের গলায় সাদা খাম প্রসঙ্গও উঠে আসে। সে প্রসঙ্গে প্রশ্ন করা হলে, জিতেন্দ্র বলেন, “কোন অফিসারের সঙ্গে বসে মিটিং করছি, সেটা দেখান আপনারা। যেহেতু এনআইএ অ্যাকশন নিচ্ছে, তাই দেখাচ্ছে পলিটিক্যাল অ্যাকশন।”

সাংবাদিক বৈঠকে একটি রেজিস্ট্রার সামনে আনেন কুণাল ঘোষ। সেখানে লেখা ঠিকানা পড়ে শোনান।  জিতেন্দ্রকে এই নিয়ে প্রশ্ন করা হয়,  “ওঁরা কাগজ দেখাচ্ছে, যে আপনি ফ্ল্যাটে ঢুকেছেন, রেজিস্টারে সই করেছেন… ”  তাঁর উত্তরে জিতেন্দ্র বলেন, “অভিযোগটা কী? ফ্ল্যাটে ঢুকেছি, সেটা অভিযোগ নাকি এনআইএ-এর সঙ্গে বৈঠক করছি, সেটা অভিযোগ। সাদা খাম দেখাক। প্রমাণ করার দায়িত্ব ওঁর ওপর বর্তায়।”