BJP On Dev: ‘খুন হতে পারে’ শোনার পর ঘর থেকে বেরতে ভয় পাচ্ছেন কর্মীরা, দেবের বিরুদ্ধে থানায় গেল BJP

BJP On Dev: উল্লেখ্য, বুধবার দেব বলেছেন, "আমাদের কাছে যা খবর এসেছে, এখন পর্যন্ত বিজেপির যিনি প্রার্থী এবং বিজেপি দল যেভাবে ঘাটাল লোকসভা কেন্দ্র জেতার জন্য লেগে পড়ে রয়েছে। আমাদের কাছে খবর রয়েছে কেশপুরে তারা কোনও একটা ষড়যন্ত্র করে নিজেদের লোককে মেরে তার দোষ আমাদের লোককে দিয়ে এবং একটা অশান্তি সৃষ্টি করে ভোট করানোর চেষ্টা করবে।"

BJP On Dev: 'খুন হতে পারে' শোনার পর ঘর থেকে বেরতে ভয় পাচ্ছেন কর্মীরা, দেবের বিরুদ্ধে থানায় গেল BJP
ঘাটালের তৃণমূল প্রার্থী দেবImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2024 | 3:47 PM

ঘাটাল: ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীপক অধিকারীর বিরুদ্ধে কেশপুর থানায় অভিযোগ জানাল বিজেপি। দেবের করা মন্তব্য নিয়ে আতঙ্কিত বিজেপি কর্মীরা। যার জেরে নাকি তাঁরা ভয়ে বাড়ি থেকে বেরতে পারছেন না। সেই কারণে তদন্ত চেয়ে থানায় গিয়েছে এলাকার বিজেপি নেতৃত্ব।

উল্লেখ্য, বুধবার দেব বলেছেন, “আমাদের কাছে যা খবর এসেছে, এখন পর্যন্ত বিজেপির যিনি প্রার্থী এবং বিজেপি দল যেভাবে ঘাটাল লোকসভা কেন্দ্র জেতার জন্য লেগে পড়ে রয়েছে। আমাদের কাছে খবর রয়েছে কেশপুরে তারা কোনও একটা ষড়যন্ত্র করে নিজেদের লোককে মেরে তার দোষ আমাদের লোককে দিয়ে এবং একটা অশান্তি সৃষ্টি করে ভোট করানোর চেষ্টা করবে।” এখানেই শেষ নয়, তিনি আরও বলেছিলেন ১০ থেকে ২০ তারিখের মধ্যে। বড় ষড়যন্ত্র করার প্ল্যান করেছে বিজেপি।

এরপরই আজ থানায় অভিযোগ দায়ের করেন ঘাটাল সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক তন্ময় ঘোষ। তাঁর অভিযোগ, আগামী ২৫ মে লোকসভায় ভোট রয়েছে। এই মন্তব্যের পরে কোনও বিজেপি কর্মী ভয়ে বাড়ি থেকে বেরোতে সাহস পাচ্ছে না। যদি এর মধ্যে কেশপুর বিধানসভায় কোনও বিজেপি কর্মী মারা যান তাহলে ব্যাপক গন্ডগোল এবং আইন শৃঙ্খলার অবনতি হবে। সেই কারণে তাঁরা চাইছেন দ্রুত এই বিষয়ে তদন্ত করে দেখা হোক এবং ভোট যাতে শান্তিপূর্ণ ভাবে হয় সেই ব্যবস্থা গ্রহণ করা হোক।

সেইসঙ্গে বলা হয়েছে, দেব যা মন্তব্য করেছে তা রাজনৈতিক ফায়দা তোলার জন্য গুজব ছড়ানো হয়ে থেকে সেক্ষেত্রে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহন করুক। এবং এই অভিযোগপত্রটি যাতে এফআইআর হিসেবে গ্রহণ করা হয় সেই আবেদনও করা হয়েছে বিজেপি-র পক্ষ থেকে।