Purbasthali: ‘কলতলার ঝগড়া’য় তৃণমূল-বিজেপি…

BJP-TMC: শিবসাগর দাস বলেন, "আমার চা, মুদির জিনিসের দোকান। এই দোকান চালিয়ে আমার সংসার চলে। দোকানের সামনে পঞ্চায়েতের একটি টিউবওয়েল, আরেকটি টাইম কল রয়েছে। ওই দোকান যাতে বন্ধ করে দেওয়া যায় সে কারণেই এসব।"

Purbasthali: 'কলতলার ঝগড়া'য় তৃণমূল-বিজেপি...
কলতলায় পাঁচিল তোলা নিয়ে ঝামেলা।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 05, 2024 | 11:34 PM

পূর্ব বর্ধমান: কলতলার ঝগড়া কথাটা খুবই পরিচিত শব্দবন্ধ। কিন্তু সেই কলতলা ঘেরাকে কেন্দ্র করে তুলকালাম বেধে গেল পূর্বস্থলী থানা এলাকার মুরাগাছার ঘটনা। স্থানীয় তৃণমূলের বুথ সভাপতির দোকানের সামনে একটি টিউবয়েল বসানো আছে। অভিযোগ, সেই নলকূপ ঘিরে দেওয়াল তুলে দেওয়া হয়েছে। আর সে কারণে দোকান খুলতে পারছেন না বুথ সভাপতি শিবসাগর দাস। অভিযোগের আঙুল বিজেপির দিকে।

শিবসাগরের অভিযোগ পূর্বস্থলীর কালেখাতলা পঞ্চায়েতের বিজেপি উপপ্রধান দীপঙ্কর দাসের বিরুদ্ধে। শিবসাগর দাস বলেন, “আমার চা, মুদির জিনিসের দোকান। এই দোকান চালিয়ে আমার সংসার চলে। দোকানের সামনে পঞ্চায়েতের একটি টিউবওয়েল, আরেকটি টাইম কল রয়েছে। ওই দোকান যাতে বন্ধ করে দেওয়া যায় সে কারণেই এসব।”

শিবসাগরের দাবি, বিজেপির উপপ্রধান এলাকার লোকজনকে নিয়ে দোকানের সামনে উঁচু পাঁচিল তুলে দিয়েছে। এর জেরে দোকান বন্ধ রাখতে হচ্ছে। তবে দীপঙ্কর দাস বলেন, দোকানের সামনে জল নিতে এসে এলাকার মহিলাদের সমস্যার মধ্যে পড়তে হত। খারাপ কথা শুনতে হত। তাই গ্রামবাসীরাই উদ্যোগ নিয়ে পাঁচিল দিয়েছেন। এখানে তাঁর কোনও হাত নেই।