Child Physically harassed: সাড়ে ৪ বছরের শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ, রক্তে ভেসে গেল পোশাক

Child Physically harassed: নির্যাতিতা শিশুর পরিবার সূত্রে জানা যায়, সকাল দশটা নাগাদ শিশুটি প্রতিবেশী এক ব্যক্তির বাড়িতে ভুট্টা আনতে গিয়েছিল। তারপর আর বাড়ি ফেরেনি। শিশুটি বাড়ি ফিরছে না দেখে তার দাদু অভিযুক্তের বাড়ি যায়। গিয়ে দেখে শিশুটি রক্তাক্ত অবস্থায় কাঁদছে এবং বমি করছে।

Child Physically harassed: সাড়ে ৪ বছরের শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ, রক্তে ভেসে গেল পোশাক
প্রতীকী চিত্রImage Credit source: TV9 বাংলা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2024 | 4:27 PM

কাটোয়া: আরজি কর কাণ্ডের প্রতিবাদে রাজ্যজুড়ে সরব সাধারণ মানুষ থেকে বিশিষ্টজন। দোষীদের কঠোর শাস্তির দাবি উঠছে। রাস্তায় নেমে প্রতিবাদে সামিল হয়েছেন সাধারণ মানুষ। বিধানসভায় ধর্ষণ-বিরোধী অপরাজিতা বিল পাশ হয়েছে। এই পরিস্থিতিতে সাড়ে ৪ বছরের এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে উত্তেজনা ছড়াল কাটোয়ায়। রক্তাক্ত অবস্থায় শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক।

নির্যাতিতা শিশুর পরিবার সূত্রে জানা যায়, সকাল দশটা নাগাদ শিশুটি প্রতিবেশী এক ব্যক্তির বাড়িতে ভুট্টা আনতে গিয়েছিল। তারপর আর বাড়ি ফেরেনি। শিশুটি বাড়ি ফিরছে না দেখে তার দাদু অভিযুক্তের বাড়ি যায়। গিয়ে দেখে শিশুটি রক্তাক্ত অবস্থায় কাঁদছে এবং বমি করছে। অসুস্ত শিশুকে পরিবারের লোকেরা হাসপাতালে নিয়ে আসে।

শিশুটির ঠাকুমা বলেন, এর আগে কোনওদিন তাঁর নাতনি ওই ব্যক্তির বাড়িতে ভুট্টা আনতে যায়নি। এদিন প্রথম যায়। অনেকক্ষণ না ফেরায় শিশুটির দাদু তাকে আনতে যায়। ওই মহিলা বলেন, রক্তে ভেসে যাচ্ছিল নাতনির পোশাক।

এই খবরটিও পড়ুন

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, গোপনাঙ্গে আঘাতের ফলে প্রচুর রক্তপাত হয়েছে। শিশুটিকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে সে বিপন্মুক্ত বলে চিকিৎসক জানান। ঘটনাটি নিয়ে এলাকায় হইচই শুরু হওয়ার পর অভিযুক্ত পালিয়েছে বাড়ি থেকে। অভিযুক্তের খোঁজে কাটোয়া থানার পুলিশ তল্লাশি শুরু করেছে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)