Purba Bardhaman: ছাত্রীর সঙ্গে ‘নোংরামি’ শিক্ষকের, ‘ও যেন আর চাকরি না পায়’, পুলিশ দেখেই ক্ষোভে ফেটে পড়ল গোটা গ্রাম

Purba Bardhaman: উত্তেজনার খবর পেতেই এলাকায় আসে পুলিশ। কিন্তু, পুলিশের উপরেও ক্ষোভ উগরে দিতে থাকেন এলাকার লোকজন। দফায় দফায় চলতে থাকে বিক্ষোভ। পুলিশকে লক্ষ্য করে উড়ে আসে ইট।

Purba Bardhaman: ছাত্রীর সঙ্গে ‘নোংরামি’ শিক্ষকের, ‘ও যেন আর চাকরি না পায়’, পুলিশ দেখেই ক্ষোভে ফেটে পড়ল গোটা গ্রাম
ব্যাপক উত্তেজনা এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2024 | 2:54 PM

খণ্ডঘোষ: চতুর্থ শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা পূর্ব বর্ধমানের খণ্ডঘোষে। অভিযুক্তকে গ্রেফতার করতে গেলে মারমুখী জনতার মুখে পড়ে যায় পুলিশ। পুলিশকে লক্ষ্য করে শুরু হয় ইট বৃষ্টি। উত্তেজিত জনতাকে বাগে আনতে লাঠিচার্জও করতে হয় পুলিশতে। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, রোজকার মতো স্কুলে গিয়েছিল ওই পড়ুয়া। অভিযোগ, ক্লাস চলাকালীন সময়ে আচমকা ওই ছাত্রীর সঙ্গে স্কুলেরই এক শিক্ষক অশালীন আচরণ করতে থাকেন। পরে ওই ছাত্রী পুরো ঘটনার কথা মা-বাবার কাছে খুলে বলে। প্রতিবেশীদেরও জানায়। ঘটনার কথা শোনা মাত্রই ক্ষোভে ফেটে পড়েন এলাকার বাসিন্দারা। একজোট হয়ে স্কুলে বিক্ষোভও দেখাতে শুরু করেন। অভিযুক্তের কড়া শাস্তিরও দাবি ওঠে। 

এরইমধ্যে খবর যায় পুলিশে। উত্তেজনার খবর পেতেই এলাকায় আসে পুলিশ। কিন্তু, পুলিশের উপরেও ক্ষোভ উগরে দিতে থাকেন এলাকার লোকজন। দফায় দফায় চলতে থাকে বিক্ষোভ। পুলিশকে লক্ষ্য করে উড়ে আসে ইট। মুহূর্তেই রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। অভিযুক্তকে গ্রেফতার করে নিয়ে যাওয়ার সময় আরও তপ্ত হয় পরিস্থিতি। ওই শিক্ষক ছাড়াও আরও ১০ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যাচ্ছে। সকলেই পাঠানো হচ্ছে আদালতে। 

এলাকার লোকজন বলছেন, আগেও শিক্ষকের বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে। তাঁদের দাবি, আর কোনও জায়গায় যাতে ওই শিক্ষক চাকরি করতে না পারেন সেই ব্যবস্থা করতে হবে প্রশাসনকে। পূর্ব বর্ধমানের পুলিশ সুপার আমনদীপ জানিয়েছেন, অভিযুক্তকে গ্রেফতার করতে গেলে পুলিশের গাড়িতে ইট মারা হয়। তাতে গাড়ির কাচ ভেঙে যায়। বেশ কয়েকজন পুলিশ কর্মী আহত হয়েছেন। পুলিশের উপর হামলার অভিযোগে ৮ জন পুরুষ ও ২ জন মহিলাকে গ্রেফতার করা হয়েছে।