Katwa: প্যাকেটে মোড়ানো এক গাদা ওষুধ নিয়ে থানায় এলেন যুবক, তারপর…

Katwa: গত দুদিন আগে কাটোয়ার খাজুরডিহি হাটতলা এলাকায় একটি বড় প্যাকেট মোড়ানো অবস্থায় ওষুধগুলি কুড়িয়ে পায় গাঙ্গুলি ডাঙ্গার যুবক তুফান শেখ। তিনি ওষুধগুলি দেখে বুঝতে পারেন, পশ্চিমবঙ্গ সরকার ও 'নট ফর সেল' লেখা রয়েছে।

Katwa: প্যাকেটে মোড়ানো এক গাদা ওষুধ নিয়ে থানায় এলেন যুবক, তারপর...
ওষুধ নিয়ে থানায় যুবকImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 09, 2024 | 3:37 PM

কাটোয়া: পশ্চিমবঙ্গ সরকার স্ট্যাম্প দেওয়া ক্যারি প্যাকেট মোড়ানো প্রচুর ওষুধ কুড়িয়ে পেয়ে ফেরৎ দিল এক যুবক। প্রতিটি ওষুধের প্যাকেটে সরকারি স্যাম্প দিয়ে লেখা রয়েছে ‘নট ফর সেল’। সরকারি ওষুধ কীভাবে রাস্তায় পড়ে থাকল তা খতিয়ে দেখা হচ্ছে।প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে ওষুধ গুলি কাটোয়া হাসপাতালের নয়, কোনও স্বাস্থ্য কেন্দ্রের। অসাবধানতাবশত তা রাস্তায় পড়ে গিয়েছে।

গত দুদিন আগে কাটোয়ার খাজুরডিহি হাটতলা এলাকায় একটি বড় প্যাকেট মোড়ানো অবস্থায় ওষুধগুলি কুড়িয়ে পায় গাঙ্গুলি ডাঙ্গার যুবক তুফান শেখ। তিনি ওষুধগুলি দেখে বুঝতে পারেন, পশ্চিমবঙ্গ সরকার ও ‘নট ফর সেল’ লেখা রয়েছে।

ওষুধগুলোর২  বছর পর্যন্ত মেয়াদও রয়েছে। তিনি বাড়িতে ওষুধগুলি ২ দিন রাখেন। খোঁজ খবর করা শুরু করেন। তারপর মঙ্গলবার সকালে কাটোয়া হাসপাতালে ফেরৎ দিতে যান। হাসপাতালের পুলিশ ক্যাম্প থেকে ওষুধগুলিকে কাটোয়া থানায় নিয়ে যাওয়া হয়।  পরে সেখান থেকে ব্যবস্থা করা হবে।  এই বিষয়ে কাটোয়া হাসপাতালের ভারপ্রাপ্ত সুপার সুশান্ত বরণ দত্ত জানান, ওষুধ গুলি কাটোয়া হাসপাতালের নয়। তবে কোনও স্বাস্থ্য কেন্দ্রের হতে পারে।খোঁজ নেওয়া হচ্ছে। ওই যুবক বলেন, “আমি বাড়ি ফেরার পথে হঠাৎ প্যাকেট দেখতে পাই। প্রচুর ওষুধ। বুঝতেই পারছিলাম, কেউ ওষুধ কিনে নিয়ে যেতে গিয়ে ফেলে দিয়েছেন এমন নয়। কারণ নট ফর সেল ছিল। দু দিন ধরে রেখেছিলাম ঘরে। ভেবেছিলাম, কেউ খোঁজ করতে ফেরত দেবো।”