TMC MLA: ‘ওরা আসলে DA-র জন্য পথে নামছে’, বিধায়কের মন্তব্যে বিরোধীরা বলছেন, ‘মানছেন তাহলে?’

TMC MLA: বিধায়কের দাবি, আন্দোলন চলছে যে যার নিজের স্বার্থে। তৃণমূল নেতার বক্তব্যে বাড়ছে বিতর্ক। বিরোধীরা বলছেন, শাসক দলের নেতারা এমন বললে, আন্দোলনের ঝাঁঝ বাড়বে আরও।

TMC MLA: 'ওরা আসলে DA-র জন্য পথে নামছে', বিধায়কের মন্তব্যে বিরোধীরা বলছেন, 'মানছেন তাহলে?'
তৃণমূল বিধায়কImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2024 | 1:06 PM

কালনা: আরজি কর-কাণ্ডে যারা প্রতিবাদ করতে রাস্তায় নামছে, তারা নিজের স্বার্থ নিয়েই নামছে! এমনই মন্তব্য করলেন, কালনার তৃণমূল বিধায়ক দেবপ্রসাদ বাগ। মঞ্চ থেকে, সরকারি কর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘বিচারের বাণী কোন জায়গায়?’ আরজি কর কাণ্ডের প্রতিবাদে রাজ্য জুড়ে যে আন্দোলন চলছে, সেই সম্পর্কে বিধায়কের বক্তব্য, যাঁর মৃত্যু হল, তার কথা কেউ বলছে না।

গত ৯ অগস্ট আরজি করে চিকিৎসকের দেহ উদ্ধারের পর থেকে প্রতিবাদের আঁচ ছড়িয়েছে গোটা দেশ জুড়ে। পথে নেমেছেন সমাজের বিভিন্ন স্তরের মানুষ। এখনও সেই প্রতিবাদ জারি আছে। প্রতিবাদ জানাচ্ছেন, চিকিৎসক, শিল্পী থেকে শুরু করে প্রায় সব স্তরের মানুষ।

রবিবার মাইক সাউন্ড অ্যান্ড লাইট ওনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনে রাজ্য বার্ষিক সাধারণ সভার একটি অনুষ্ঠানে হাজির হয়ে, কালনার বিধায়ক দেবপ্রসাদ বাগ বলেন, “যাঁরা ডিএ পাচ্ছেন না, তাঁরা রাস্তা দিয়ে হাঁটছেন বিচার চাই বলে, লক্ষ্য কিন্তু বিচার নয়, আমার ডিএ (DA)টা কেন বাড়ছে না! আবার কারও ট্রান্সফারটা আটকে রয়েছে, সে বলছে বিচার চাই। যে মারা গেল, তাকে দূরে সরিয়ে রেখে, যে যার নিজের আদায়ের অধিকার থেকে বলছে বিচার চাই, এটির পরিবর্তন হওয়া দরকার।”

এই খবরটিও পড়ুন

তৃণমূল নেতার বক্তব্যে বাড়ছে বিতর্ক। বিরোধীরা বলছেন, শাসক দলের নেতারা এমন বললে, আন্দোলনের ঝাঁঝ বাড়বে আরও। সিপিএম নেতা নীরব খাঁ বলেন, “উনি তাহলে স্বীকার করে নিলেন যে ডিএ বাকি আছে। তৃণমূল নেতারা এভাবে মিথ্যাচার করছেন। কিন্তু ওদের হুমকিকে কেউ ভয় পাচ্ছেন না। বরং আন্দোলন আরও তীব্র হচ্ছে।”