Nandigram: ফাঁকতালে নন্দীগ্রামে ‘খেলা’ ঘুরিয়ে দিল তৃণমূল, উড়ছে সবুজ আবীর

Purba Medinipur: চন্দননগর আকন্দবাড়ি সমবায় কৃষি উন্নয়ন সমিতি লিমিটেডের ভোট ছিল রবিবার। মোট ১২টি আসনে ভোট হয় এদিন। তৃণমূল ও বিজেপি সমর্থিত প্রার্থীদের লড়াই বেশ হাড্ডাহাড্ডিই হয়। তবে ফলাফল ঘোষণার পর দেখা গেল ৭টি আসন পেয়েছে তৃণমূল, বিজেপি পেয়েছে ৫টি আসন।

Nandigram: ফাঁকতালে নন্দীগ্রামে 'খেলা' ঘুরিয়ে দিল তৃণমূল, উড়ছে সবুজ আবীর
সমবায়ে জয় তৃণমূলের। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2024 | 10:26 PM

পূর্ব মেদিনীপুর: নন্দীগ্রামে বড় জয় পেল তৃণমূল কংগ্রেস। বিধানসভা কিংবা লোকসভা ভোটের মতই গত কয়েকদিনে একাধিক সমবায় সমিতিও দখলে পেয়েছে বিজেপি। তবে এবার ঘুরল ‘খেলা’। নন্দীগ্রাম সমবায় ভোটে ফুটল ঘাসফুল। ৭টি আসনে জিতে এবার বোর্ড গড়ার লক্ষ্যে শাসকশিবির।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

চন্দননগর আকন্দবাড়ি সমবায় কৃষি উন্নয়ন সমিতি লিমিটেডের ভোট ছিল রবিবার। মোট ১২টি আসনে ভোট হয় এদিন। তৃণমূল ও বিজেপি সমর্থিত প্রার্থীদের লড়াই বেশ হাড্ডাহাড্ডিই হয়। তবে ফলাফল ঘোষণার পর দেখা গেল ৭টি আসন পেয়েছে তৃণমূল, বিজেপি পেয়েছে ৫টি আসন।

নন্দীগ্রাম-১ ব্লক তৃণমূল কংগ্রেস বাপ্পাদিত্য গর্গ বলেন, “এই সমবায়ের সমস্ত সদস্য তৃণমূল সমর্থিত প্রার্থীদের জিতিয়েছেন। নন্দীগ্রামে এ জয় নিঃসন্দেহে উল্লেখযোগ্য। এই জয় মা মাটি মানুষের জয়। আর কয়েকদিনের মধ্যেই আমাদের বোর্ড গঠন করা হবে।”

প্রসঙ্গত এর আগে নন্দীগ্রামের হরিপুরের প্রিয়ানগরী সমবায় কৃষি উন্নয়ন সমিতি লিমিটেড,  নন্দীগ্রামের তাজপুর সমবায় সমিতির ভোটে উড়েছে শুধুই গেরুয়া আবির। বাপ্পাদিত্য গর্গের কথায়, “সারা বাংলাজুড়ে আমাদের সরকার সমবায়ে যে উন্নয়ন করেছে, এই জয় তারই ফলস্বরূপ। সেই উন্নয়নকে সামনে রেখেই মানুষ ভোট দিয়েছেন। মানুষকে ভুল বুঝিয়ে ক্ষমতা খুব বেশিদিন ধরে রাখা যায় না, এই ফলাফল তা বুঝিয়ে দিল।” নন্দীগ্রাম-১ পঞ্চায়েত সমিতির বিজেপি সভাপতি শ্যামল কুমার সাহু বলেন, “ভোট এধার ওধার হয়েছে। প্রচুর ভোট বাতিল হয়েছে। তাই ফলটা উল্টেপাল্টে গিয়েছে।”