TMC: ‘খাদ্যমন্ত্রী কোনও মিটিংয়ে যান না, অনুষ্ঠানের দিন ফোনও ধরেন না’, বিস্ফোরক তৃণমূলেরই বিধায়ক

Purba Burdwan: এদিন রথীন ঘোষের অনুপস্থিতি নিয়ে ক্ষোভের সুরে খোকন দাস বলেন, দফতরের বিষয়। কী পরিস্থিতি চলছে, সেটা জানার জন্য ওনার উপস্থিত থাকা দরকার। কিন্তু উনি বলেন আসবেন, পরে আসেন না।

TMC: 'খাদ্যমন্ত্রী কোনও মিটিংয়ে যান না, অনুষ্ঠানের দিন ফোনও ধরেন না', বিস্ফোরক তৃণমূলেরই বিধায়ক
খোকন দাস ও রথীন ঘোষ।
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2023 | 7:45 PM

পূর্ব বর্ধমান: খাদ্যমন্ত্রী রথীন ঘোষের (Rathin Ghosh) বিরুদ্ধে সুর চড়ালেন বর্ধমানের তৃণমূল বিধায়ক খোকন দাস (khokon Ghosh)। রবিবার বর্ধমান জেলা রাইস মিল অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ছিল। সেখানে বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক খোকন দাস উপস্থিত ছিলেন। খোকন বলেন, “আমাদের খাদ্যমন্ত্রীর আজ আসার কথা ছিল। রথীন ঘোষবাবু সচরাচর কোনও মিটিংয়ে যান না। আমি ওনাকে নিজে বলেছি খাদ্য দফতরে গিয়ে। আরে আপনাদের দফতরের ব্যাপার, আপনি মিটিংয়ে যাবেন না? উনি মিটিংয়ে আসেননি। আমি মালেক সাহেবকে (আব্দুল মালেক রাইস মিল এ্যাসোশিয়েশনের সম্পাদক) বলব, যখন উনার নাম দেবেন, তখন ভালো করে কথা বলে জেনে নিয়ে ওনার নাম দেবেন। কারণ উনি খুব একটা মিটিংয়ে আসেন না।” যদিও খাদ্যমন্ত্রীর কোনও বক্তব্য এখনও পাওয়া যায়নি। তা পাওয়া গেলেই এই প্রতিবেদনে যুক্ত করা হবে।

এদিন রথীন ঘোষের অনুপস্থিতি নিয়ে ক্ষোভের সুরে খোকন দাস বলেন, দফতরের বিষয়। কী পরিস্থিতি চলছে, সেটা জানার জন্য ওনার উপস্থিত থাকা দরকার। কিন্তু উনি বলেন আসবেন, পরে আসেন না। বিধায়কের কথায়, “যেদিন ওনার আসার কথা, সেদিন ফোনে ওনাকে আর পাবেন না। এটা একটা বাজে ব্যাপার।” এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী প্রদীপ মজুমদারও।

প্রদীপ মজুমদারের প্রশংসা অবশ্য শোনা যায় খোকন দাসের মুখে। একইসঙ্গে মন্ত্রীকে বিধায়কের পরামর্শ, “আপনি পারলে বর্ধমান পূর্বের সমস্ত বিধায়ক নিয়ে একটা বৈঠক করুন। চলুন আমরা সকলে মিলে মুখ্যমন্ত্রীকে জেলার রাইস মিলগুলির অবস্থা জানাই।” বিধায়ক জানান, এখানে রাইস মিলের অবস্থা খুবই খারাপ। বহু রাইসমিল বন্ধ হয়ে যাচ্ছে। মিল মালিকরা মিল চালাতে পারছেন না। এভাবে চলতে থাকলে ‘শস্যভাণ্ডার’-এর জেলা পূর্ব বর্ধমান আর্থিক ক্ষতির মুখে পড়বেন বলেও এদিন মন্তব্য করেন বিধায়ক।