Memari Murder: টাকা চেয়েছিল তবে পায়নি, তৎক্ষনাত মায়ের মাথায় ভারী বস্তুর আঘাত, আর…

Purba Bardhaman: পূর্ব বর্ধমানের মেমারী ভারখাণ্ডা গ্রামের ঘটনা।মৃত মহিলার নাম রূপালী প্রামাণিক। শুক্রবার রাত্রিবেলা ঘটনাটি ঘটেছে।

Memari Murder: টাকা চেয়েছিল তবে পায়নি, তৎক্ষনাত মায়ের মাথায় ভারী বস্তুর আঘাত, আর...
মেমারীতে খুন মহিলা (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Aug 06, 2022 | 2:21 PM

মেমারী: বাড়িতে ছিল ভরা সংসার। ছেলে, ছেলের বৌ, নাতি-নাতনি নিয়ে সংসার চলছিল বেশ সুখেই। তবে আচমকাই হল বিপত্তি। মায়ের কাছে টাকা চেয়েছিল ছেলে। কিন্তু তা দিতে না পারায় খুন হতে হল।

পূর্ব বর্ধমানের মেমারী ভারখাণ্ডা গ্রামের ঘটনা।মৃত মহিলার নাম রূপালী প্রামাণিক (৫২)। শুক্রবার রাত্রিবেলা ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত ছেলের নাম রাজীব প্রামণিক। পরিবার সূত্রে খবর, ঘটনার দিন রাত্রিবেলা রূপালী দেবীর কাছ থেকে টাকা চান রাজীব। কিন্তু তা দিতে অস্বীকার করেন রাজীবের মা। এরপরই তাঁর মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করে ওই যুবক।

পরিবারের দাবি, বিগত কয়েক বছর ধরে মানসিক রোগে আক্রান্ত ছিলেন ওই যুবক। এই নিয়ে বেশ কয়েকবার হাসপাতালেও ভর্তি করা হয়েছিল তাঁকে। কিন্তু সম্পূর্ণভাবে সুস্থ হয়নি তিনি। এরপর এ দিন দাবি মতো টাকা না পাওয়ায় মায়ের মাথায় ভারী কিছু দিয়ে আঘাত সে।তারপরই মৃত্যু হয় রূপালীদেবীর। এই ঘটনায় গ্রেফতার হন রাজীব।ধৃতের বিরুদ্ধে খুনের মামলা রুজু করে শনিবার বর্ধমান জেলা আ়দালতে পাঠায়।

মৃতের জামাই বলেন, ‘সাতগাছিয়ার ভারখান্ডা গ্রামে সন্ধ্যে সাতটা নাগাদ ঘটে। যিনি মারা গিয়েছেন সম্পর্কে তিনি আমার শাশুড়ি হন। আমি যেহেতু সেই ঘটনাস্থলের ছিলাম না। সেই কারণে কিছু বলতে পারছি না। সংসারে ঝামেলা হতই। সেই মতো ঝামেলাও চলছিল। তবে এমন খুনের ঘটনা ঘটবে তা বুঝে উঠতে পারিনি।’

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla