বিশৃঙ্খলা সৃষ্টি করছেন সিপিএম-ত্যাগী বিজেপি বিধায়ক! তাপসীর বিরুদ্ধে নালিশ ঠুকল চার মণ্ডল সভাপতি

Tapasi Mandal: গত ১৯ ডিসেম্বর শুভেন্দু অধিকারীর সঙ্গে একই মঞ্চে বিজেপিতে যোগ দেন তাপসী মন্ডল। এবারের বিধানসভা নির্বাচনে তাঁকেই ফের হলদিয়া আসনেই প্রার্থী করে বিজেপি। বিজেপির একটা সূত্রের খবর, তখন থেকেই হলদিয়ায় আদি ও নব্য বিজেপির দ্বন্দ্ব চলছে।

বিশৃঙ্খলা সৃষ্টি করছেন সিপিএম-ত্যাগী বিজেপি বিধায়ক! তাপসীর বিরুদ্ধে নালিশ ঠুকল চার মণ্ডল সভাপতি
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2021 | 4:45 PM

পূর্ব মেদিনীপুর: একুশের বিধানসভা ভোটের আগে অমিত শাহের মেদিনীপুরের সভায় গেরুয়া পতাকা তুলে নিয়েছিলেন তৎকালীন সিপিএম বিধায়ক তাপসী মণ্ডল (Tapasi Mondal)। সিপিএম জেলা সম্পাদক নিরঞ্জন সিহির বিরুদ্ধে তোপ দেগে বলেছিলেন, তাঁর কারণে নিচুতলার কর্মীদের সঙ্গে মিলেমিশে কাজ করতে পারছেন না। সেই হলদিয়ার বিজেপি বিধায়ক তাপসীর বিরুদ্ধেই এবার একই অভিযোগ তুলে শীর্ষ নেতৃত্বকে নালিশ জানাল চার মণ্ডল সভাপতি!

তাঁদের অভিযোগ, বিধায়ক তাপসী মণ্ডল মণ্ডল সভাপতি ও পুরনো কর্মীদের অন্ধকারে রেখে একতরফা ভাবে সব সিদ্ধান্ত নিচ্ছেন। নির্বাচনী অর্থ বণ্টণের ক্ষেত্রেও অনিয়ম করেছেন। এমনকি দলের মধ্যে উপদল তৈরি করে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছেন। অভিযোগ সংগঠনের কার্যকর্তাদের বাদ দিয়ে বাইরে থেকে কয়েকজন ব্যাক্তিকে এনে ঘুরে বেড়ান। আর এর ফলে সংগঠনে গণ্ডগোল দেখা দিচ্ছে। নিষ্ঠাবান কার্যকর্তারা দলের প্রতি বিমুখ হচ্ছেন।

পশ্চিমবঙ্গ বিজেপির সম্পাদক (সংগঠন) কে লেখা এই অভিযোগপত্রে হলদিয়ার চার মণ্ডল সভাপতি এও জানিয়েছেন যে, কর্মীদের দীর্ঘ নিরলস পরিশ্রমে কে তিনি অবজ্ঞা না করলে হলদিয়া বিধানসভা কেন্দ্রে তাদের ফলাফল আরও ভাল হতে পারত।

বুধবার দলের বিধায়কের বিরুদ্ধে এমনই সব বিস্ফোরক অভিযোগ এনে রাজ্য কমিটির দ্বারস্থ হয়েছেন হলদিয়া ও সুতাহাটার চার মণ্ডল সভাপতি। যদিও এমন অভিযোগ মানতে চাননি হলদিয়ার বিধায়ক তাপসী। এমনকি তাঁর দাবি, এমন কোনও অভিযোগপত্র যাওয়ার খবরও তাঁর কাছে নেই। দলের সবার সঙ্গে তাঁর ভাল সম্পর্ক বলে দাবি করেন বিজেপি বিধায়ক।

প্রসঙ্গত, ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে সিপিএমের টিকিটে জয়ী তাপসী এখন বিজেপির বিধায়ক। গত ১৯ ডিসেম্বর শুভেন্দু অধিকারীর সঙ্গে একই মঞ্চে বিজেপিতে যোগ দেন তাপসী মন্ডল। এবারের বিধানসভা নির্বাচনে তাঁকেই ফের হলদিয়া আসনেই প্রার্থী করে বিজেপি। বিজেপির একটা সূত্রের খবর, তখন থেকেই হলদিয়ায় আদি ও নব্য বিজেপির দ্বন্দ্ব চলছে। তবে তা এভাবে প্রকাশ্যে আসেনি। কিন্তু এবার তাপসীর কার্যকলাপ নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন হলদিয়া ও সুতাহাটার চার মণ্ডল সভাপতি। আরও পড়ুন: নিম্ন বুনিয়াদি স্কুল থেকে বিসিএ করেছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ, ছবি দিয়ে কটাক্ষ উদয়নের