NIA: এনআইএ-এর ১৪টি দল, কোথাও সাঁটাল নোটিস, কোথাও বাড়িতে সিল

Moyna: ২০২৩ সালের ঘটনা। গোড়ামহল গ্রামের বিজেপি বুথ সভাপতি বিজয়কৃষ্ণ ভুঁইয়্যা নিখোঁজ হয়ে যান। তৃণমূল আশ্রিত দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে বিজেপি নেতাকে তুলে নিয়ে গিয়ে খুন করার অভিযোগ ওঠে। রাতেই পুলিশ বাড়ি থেকে কিছুটা দূরে নদীর ধার থেকে বিজয়কৃষ্ণ ভুঁইয়্যার (৫৫) দেহ উদ্ধার হয়।

NIA: এনআইএ-এর ১৪টি দল, কোথাও সাঁটাল নোটিস, কোথাও বাড়িতে সিল
ময়নায় এনআইএ-এর টিম।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2024 | 1:17 PM

পূর্ব মেদিনীপুর: বিজেপির বুথ সভাপতি বিজয় ভুঁইয়্যা খুনের ঘটনায় ময়নায় বাকচা-সহ বিভিন্ন জায়গায় এনআইএ অভিযান। ৫ জনের বাড়িতে কাউকে না পেয়ে নোটিস ঝোলানোর পাশাপাশি সিল করে দেওয়া হয় গেট। ময়না বিধানসভার মধ্যে পড়ে বাকচা গ্রামপঞ্চায়েতের গোড়ামহল গ্রাম।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

২০২৩ সালের ঘটনা। গোড়ামহল গ্রামের বিজেপি বুথ সভাপতি বিজয়কৃষ্ণ ভুঁইয়্যা নিখোঁজ হয়ে যান। তৃণমূল আশ্রিত দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে বিজেপি নেতাকে তুলে নিয়ে গিয়ে খুন করার অভিযোগ ওঠে। রাতেই পুলিশ বাড়ি থেকে কিছুটা দূরে নদীর ধার থেকে বিজয়কৃষ্ণ ভুঁইয়্যার (৫৫) দেহ উদ্ধার হয়।

এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে পরিকল্পিত খুনের অভিযোগ ওঠে। যদিও শাসকশিবির তা বারবার অস্বীকার করেছে। এদিনও একই কথা বলেছেন ময়নার তৃণমূল নেতা সন্দীব্রত দাস “খবর পেলাম জওয়ান নিয়ে এনআইএ আজ ময়নাতে গিয়েছিল। বিজয় ভুঁইয়্যা মারা যাওয়ার পর পরই আমি বলেছিলাম তৃণমূলের এই খুনের সঙ্গে কোনও যোগ নেই। যারা দোষী, তাদের যথাযথ শাস্তি দেওয়া হোক। হাইকোর্টেও মামলা হয়। তারাই এনআইএকে তদন্তভার দেয়।”

ময়নার বিজেপি নেতা উত্তম সিংয়ের কথায়, “বারবার নোটিস দিলেও যারা এনআইএর-ডাকে সাড়া দিচ্ছে না, সেরকম ৯ জনের বাড়িতে আধিকারিকরা গিয়েছেন বলে খবর পেয়েছি। বেশ কয়েকজনের বাড়িতে লোক না থাকায় সিল করে দিয়েছে। ৫ জনের বাড়ি সিল করেছে বলে শুনলাম। এনআইএ সিল করে নোটিস ঝুলিয়ে দিয়েছে।” সূত্রের খবর, এনআইএ-এর ১৪টি টিম অভিযান চালায় এদিন। ১৪টি জায়গায় একযোগে অভিযান চলে। ই অভিযানে এনআইএ আধিকারিক ছাড়াও শতাধিক কেন্দ্রীয় বাহিনী রয়েছে বলেই জানা যাচ্ছে।