Pralay Paul: ‘নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় হেরেছেন শেখ সুফিয়ানের জন্য’, বিস্ফোরক প্রলয় পাল

Nandigram: Tv9 বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বললেন, "মমতা বন্দ্যোপাধ্যায়কে নন্দীগ্রামে বিজেপি হারায়নি। নিজের জন্যই তিনি হেরেছেন।"

Pralay Paul: 'নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় হেরেছেন শেখ সুফিয়ানের জন্য', বিস্ফোরক প্রলয় পাল
বিস্ফোরক প্রলয় পাল (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 04, 2023 | 4:45 PM

নন্দীগ্রাম: একুশের বিধানসভা ভোট হয়েছে। দু’বছর কেটেও গিয়েছে। সরকার তৈরি হয়েছে। কিন্তু তারপরও যেন জলঘোলা কমছে না। নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জিতেছেন নাকি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী জয়ী হয়েছে তা নিয়ে এখনও যেন জিইয়ে রয়েছে বিতর্ক। এইসবের মধ্যেই এবার বিস্ফোরক বিজেপি নেতা প্রলয় পাল। Tv9 বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বললেন, “মমতা বন্দ্যোপাধ্যায়কে নন্দীগ্রামে বিজেপি হারায়নি। নিজের জন্যই তিনি হেরেছেন।”

শুক্রবার এক সাক্ষাৎকারে তমলুক সাংগঠনিক জেলার বিজেপির সহ-সভাপতি প্রলয় পাল বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়কে হারাতে বিজেপির কোনও ভূমিকা ছিল না। বিজেপি শুধু রাজনৈতিক নির্বাচনী লড়াই করেছে। গাদা-গাদা টাকা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে হারিয়েছেন মহাদেব বাগ, পরিতোষ জানা ও শেখ সুফিয়ানরা।”

যদিও, এই বক্তব্যের পাল্টা মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বচনী এজেন্ট শেখ সুফিয়ান বলেন, “আসলে প্রলয়বাবু ও তাঁর বাবা আদি তৃণমূল। ওনার বাবা তৃণমূলের টিকিটে জয়ী হয়ে গ্রাম প্রধান ছিলেন। উনি তৃণমূলে ফেরার জন্য জেলা সভাপতি সৌমেন মহাপাত্রকে ধরেছেন। আমাদের কত কত টাকা দিয়েছেন সেটা আমরা জানি না। উনি হয়ত জানেন। আসলে ঘর ওয়াপশির চেষ্টা করছেন। কিন্তু উনি দলে ফিরলে আমাদেরও ভাবতে হবে।”

উল্লেখ্য, ২০২১-এর ২ এপ্রিল রাজ্য রাজনীতির সব থেকে হাই ভোল্টেজ সিট ছিল জমি আন্দোলনের পীঠস্থান নন্দীগ্রাম। সেই লড়াই হয়েছিল তৃণমূলের প্রাক্তন মন্ত্রী ও মমতা বন্দ্যোপাধ্যায়ের সেনাপতি শুভেন্দু অধিকারী ও দল নেত্রীর মধ্যেই। আজ প্রায় দু বছর হয়ে গেলেও টান-টান উত্তেজনা রয়েছে অব্যহতই। সামনে ত্রিস্তরীয় পঞ্চায়েত ভোট। তার আগে রাজ্যজুড়ে চলছে দুর্নীতির ভান্ডা ফোঁড়। যা নিয়ে সরব সব বিরোধী পক্ষই। জেলায় তাই শাসকদল তৃণমূলকে হারাতে নন্দকুমার সমবায় মডেল ব্যবহারে প্রস্তুতিতেই জোর দিচ্ছে সব বিরোধী দলই।