Teachers Agitation: অভিজিৎ গাঙ্গুলি, শুভেন্দুদের বিরুদ্ধে থানায় নালিশ অনশনরত শিক্ষকদের

Tamluk: আজ তমলুকের বিজেপি প্রার্থীর মনোনয়ন জমা দিতে গিয়েছিলেন। সেই মনোনয়নের পদযাত্রার সময় অনশনরত শিক্ষকদের মঞ্চ থেকে 'চোর চোর' স্লোগান উড়ে গিয়েছিল মিছিলের দিকে। পাল্টা অনশনরত শিক্ষকদের তরফেও অভিযোগ তোলা হয়েছিল বিজেপির দিকে। বিজেপির কর্মী-সমর্থকরা তাঁদের অনশন মঞ্চে হামলা চালিয়েছিল বলে অভিযোগ অনশনরত শিক্ষকদের।

Teachers Agitation: অভিজিৎ গাঙ্গুলি, শুভেন্দুদের বিরুদ্ধে থানায় নালিশ অনশনরত শিক্ষকদের
থানার বাইরে অনশনরত শিক্ষকরাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2024 | 11:39 PM

তমলুক: অভিজিৎ গঙ্গোপাধ্যায় ও শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে এবার থানায় নালিশ অনশনরত শিক্ষকদের। শনিবার রাতে তমলুক থানায় গিয়ে নন্দীগ্রামের বিধায়ক তথা বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও তমলুকের বিজেপি প্রার্থী প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ জানালেন অনশনরত শিক্ষকরা। উল্লেখ্য, এদিন দুপুর থেকেই পরিস্থিতি তপ্ত হয়েছিল তমলুকে। আজ তমলুকের বিজেপি প্রার্থীর মনোনয়ন জমা দিতে গিয়েছিলেন। সেই মনোনয়নের পদযাত্রার সময় অনশনরত শিক্ষকদের মঞ্চ থেকে ‘চোর চোর’ স্লোগান উড়ে গিয়েছিল মিছিলের দিকে। পাল্টা অনশনরত শিক্ষকদের তরফেও অভিযোগ তোলা হয়েছিল বিজেপির দিকে। বিজেপির কর্মী-সমর্থকরা তাঁদের অনশন মঞ্চে হামলা চালিয়েছিল বলে অভিযোগ অনশনরত শিক্ষকদের।

দুপুরের সেই ঘটনাকে ঘিরে তপ্ত হয়ে উঠেছিল তমলুক শহর। দুপুর ১টা থেকে প্রায় আড়াইটে পর্যন্ত… প্রায় দেড় ঘণ্টা পরিস্থিতি উত্তপ্ত ছিল সেখানে। পরে অবশ্য পুলিশের হস্তক্ষেপের তখনকার মতো বিষয়টি সামাল দেওয়া সম্ভব হয়। কিন্তু পরবর্তীতে অনশতরত শিক্ষকরা দাবি করেন, দু’জন শিক্ষক আহত হয়েছেন। একজন শিক্ষক ও একজন শিক্ষিকা। তাঁরা চিকিৎসার জন্য তমলুক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলেও দাবি অনশনরত শিক্ষকদের। শিক্ষকদের এই আহত হওয়ার ঘটনায় বিজেপির দিকেই আঙুল তুলছেন তাঁরা।

এরপর রাতে অনশনরত শিক্ষকদের তরফে রাজ্য প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মইদুল ইসলাম থানায় গিয়ে অভিযোগ জানান। অভিযোগপত্রে অভিজিৎ গঙ্গোপাধ্য়ায় ও শুভেন্দু অধিকারীর নাম উল্লেখ করেছেন তিনি। উল্লেখ্য, এদিন তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎবাবুর মনোনয়নের পদযাত্রায় উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারীও। এদিকে রাতে অভিজিৎ গঙ্গোপাধ্যায় ও শুভেন্দু অধিকারীরর বিরুদ্ধে পদক্ষেপের দাবি তমলুক থানার বাইরে একপ্রকার ধরনায় বসে পড়েছিলেন অনশনরত শিক্ষকরা। যদিও শনিবার রাতের এই ঘটনায় এখনও পর্যন্ত বিজেপির তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।