Ramnagar: ভাড়া বাড়িতে ঢুকে স্বামীকে মদ খাইয়ে স্ত্রী’কে গণধর্ষণ, জড়াল টিএমসিপি নেতার নাম

Ramnagar: পুলিশ জানিয়েছে নির্যাতিতা কলেজছাত্রী। বাড়ি অমতে বিয়ে করে স্বামীর সঙ্গে একটি মেসে থাকতেন তিনি। নির্যাতিতার অভিযোগ, গত ১৯ জুলাই একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে গিয়েছিল অভিযুক্তরা। রাতে মেসে ঢুকে তাঁর স্বামীর সঙ্গে মদের আসর বসায়। এরপর...

Ramnagar: ভাড়া বাড়িতে ঢুকে স্বামীকে মদ খাইয়ে স্ত্রী'কে গণধর্ষণ, জড়াল টিএমসিপি নেতার নাম
প্রতীকী ছবিImage Credit source: Pixabay
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2024 | 11:50 PM

রামনগর: মদ খাইয়ে অচৈতন্য অবস্থায় এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ উঠল পূর্ব মেদিনীপুরের রামনগরে। একটি মেসে ঢুকে স্বামী ও স্ত্রী উভয়কেই প্রথমে নেশাগ্রস্ত করা হয়ে বলে অভিযোগ। স্ত্রীকে পরে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করেন স্বামী। গণধর্ষণের অভিযোগে কাঁথি মহিলা থানার পুলিশ দুজনকে গ্রেফতার করেছে। বুধবার ধৃতদের ৭ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে কাঁথি আদালত।

গত জুলাই মাসের ২০ তারিখ রাতে এই ঘটনা ঘটেছে বলে দাবি নির্যাতিতার। প্রায় দেড় মাস আগের ঘটনা হলেও, ভয়ে থানায় গিয়ে অভিযোগ জানানোর সাহস পাচ্ছিলেন না বলে নির্যাতিতা দাবি করেছেন। মঙ্গলবার, কাঁথি মহিলা থানায় ২০ জুলাইয়ের ঘটনার লিখিত বিবরণ দিয়ে অভিযোগ জানান নির্যাতিতা ও তাঁর স্বামী। অভিযোগ পাওয়ার পরই রামনগর থেকে দুই যুবককে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে নির্যাতিতা কলেজছাত্রী। বাড়ি অমতে বিয়ে করে স্বামীর সঙ্গে একটি মেসে থাকতেন তিনি। নির্যাতিতার অভিযোগ, গত ১৯ জুলাই একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে গিয়েছিল অভিযুক্তরা। রাতে মেসে ঢুকে তাঁর স্বামীর সঙ্গে মদের আসর বসায়। এরপর তাঁর স্বামী মদের নেশায় চেতনা হারায় বলে অভিযোগ। এরপর সকলে মিলে তাঁর ওপর অত্যাচার চালায় বলে অভিযোগ জানিয়েছেন নির্যাতিতা।

কাঁথির এসডিপিও দিবাকর দাস জানান, অভিযোগ পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে, বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ধৃতরা সবাই তৃণমূল ছাত্র পরিষদের সদস্য। যাঁদের বিরুদ্ধে অভিযোগ, তাঁদের মধ্যে একজন জেলা টিএমসিপি-র পদাধিকারী বলেও জানা যাচ্ছে।