Jhalda Councillor Death: কংগ্রেস কাউন্সিলর ‘খুনের’ ঘটনায় অভিযুক্তদের জামিন খারিজ আদালতের

Purulia: আদালত সূত্রে খবর, ঝালদা কাউন্সিলর খুনের ঘটনায় ধৃত নরেন কান্দু, দীপক কান্দু, কলেবর সিং, সত্যবান প্রামাণিক ও মহম্মদ আসিফ খানকে আজ পুরুলিয়া আদালতে তোলা হয়।

Jhalda Councillor Death: কংগ্রেস কাউন্সিলর 'খুনের' ঘটনায় অভিযুক্তদের জামিন খারিজ আদালতের
তপন কান্দু খুনে অভিযুক্তদের জামিনের আবেদন খারিজ (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jun 16, 2022 | 6:04 PM

পুরুলিয়া: কংগ্রেস কাউন্সির তপন কান্দু হত্যা মামলায় জামিনের আবেদন খারিজ অভিযুক্তদের। এই ঘটনায় ধৃত পাঁচজনকে বৃহস্পতিবার পুরুলিয়া জেলা আদালতে তোলা হয়। সেখানেই তাঁদের জামিনের আবেদন নাকচ হয়ে যায়।

আদালত সূত্রে খবর, ঝালদা কাউন্সিলর খুনের ঘটনায় ধৃত নরেন কান্দু, দীপক কান্দু, কলেবর সিং, সত্যবান প্রামাণিক ও মহম্মদ আসিফ খানকে আজ পুরুলিয়া আদালতে তোলা হয়। তাঁদের হয়ে জামিনের আবেদন করেন তাঁদের আইনজীবী। বিচারক সেই আবেদন খারিজ করে দেন। আগামী ১৮ ই জুন তাঁদের আবার আদালতে তোলার নির্দেশ দেওয়া হয়।

প্রসঙ্গত, কয়েকদিন আগে এই মামলায় সিবিআই-এর পক্ষ থেকে আংশিক চার্জশিট পেশ করা হয়েছে। আজ সিবিআই আধিকারিকরাও পুরুলিয়া আদালতে হাজির ছিলেন। তবে এ নিয়ে কোনও কথা বলতে চাননি তদন্তকারী আধিকারীকরা।

উল্লেখ্য, গত ১৩ মার্চ ঝালদা শহরের উপকন্ঠে বাঘমুণ্ডী রোদে দুষ্কৃতীদের গুলিতে খুন হন ঝালদা পুরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর তপন কান্দু। এই ঘটনার পর রাজ্য পুলিশের তরফে গঠিত হয় সিট । ঘটনায় জড়িত থাকার সন্দেহে সিট গ্রেফতার করে নিহতের ভাইপো দীপক কান্দুকে। পরে গুলি চালানোর ষড়যন্ত্রে যুক্ত থাকার অভিযোগে ঝাড়খণ্ডের বোকারো থেকে গ্রেফতার করা হয় কলেবর সিং ও তার বন্ধু মহম্মদ আশিক খানকে। এরপর আবারও গ্রেফতার হন তপন কান্দুর দাদা তথা ধৃত দীপকের বাবা নরেন কান্দু। পরে সিবিআই গ্রেফতার করে আরও এক অভিযুক্ত সত্যবান প্রামাণিককে।

এই খবরটিও পড়ুন

এ দিকে, চার্জশিট দেওয়া নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন নিহত তপন কাঁদুর স্ত্রী পূর্ণিমা কান্দু। তবে এখনও আরও অনেকে এই হত্যায় জড়িত রয়েছেন বলে মনে করেন তিনি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla