মধ্যরাতে ভয়াবহ দুর্ঘটনা, ঘটনাস্থলেই মৃত্যু ৬ জনের

২৭ শ্রমিক ভিনরাজ্যে কাজে যাওয়ার জন্য বেরিয়েছিলেন। ট্রেন ধরতে যাওয়ার পথেই এই দুর্ঘটনার শিকার তাঁরা। আহত বেশ কয়েকজন।

মধ্যরাতে ভয়াবহ দুর্ঘটনা, ঘটনাস্থলেই মৃত্যু ৬ জনের
দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি (নিজস্ব চিত্র)

বারুইপুর: মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারালেন ৬ শ্রমিক। কর্মস্থলে যাওয়ার জন্য হাওড়ার স্টেশনের দিকে রওনা হয়েছিলেন ২৭ জন শ্রমিক। একই গাড়িতে ছিলেন তাঁরা। গাড়িটি সজোরে একটি ইলেকট্রিক পোস্টে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৬ জনের। আহত অবস্থায় ১৭ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বারু্‌ইপুরের কুলতলি এলাকার  রাধা বল্লভ পুর মল্লিকপুর। রবিবার রাত পৌনে ১২ টা নাগাদ এই ঘটনা ঘটে। রাতেই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।

জানা গিয়েছে, হাওড়া স্টেশন থেকে ট্রেন ধরার কথা ছিল ওই ২৭ জন শ্রমিকের। একটি বোলেরো পিকআপ ভ্যানে সে  দিকেই যাচ্ছিলেন তাঁরা। সজোরে একটি পোস্টে ধাক্কা মারে গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ছ’জনের। খবর পেয়েই তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় বকুলতলা থানার পুলিশ। আহতদের নিমপীঠ গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বেশ কয়েকজনকে কলকাতায় নিয়ে যাওয়া হয়েছে চিকিৎসার জন্য।

মৃতরা হলেন রফিক শেখ (৮৫), হাসান শেখ (২০) , বাবুরালি মিস্ত্রি (২৭), জামাল শেখ (২৭), সৈয়দুল মোল্লা (৫৫)। আরও একজনের পরিচয় এখনও জানা যায়নি। ঘটনাস্থলে বারুইপুর পুলিশ জেলার এসডিপিও-র নেতৃত্ব বিশাল পুলিশবাহিনী যায়। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি উদ্ধার করে আনে বকুলতলা থানার পুলিশ। কী ভাবে এই দুর্ঘটনা ঘটল, তার তদন্ত শুরু করেছে বকুলতলা থানার পুলিশ। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, গাড়িটি বেপরোয়া গতিতে চলছিল, আর তার জেরেই এই দুর্ঘটনা। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আরও পড়ুন: ইঁদুর দৌড়ে ছুটতে গিয়েই ক্লান্ত ওরা! শিশু-আত্মহত্যায় দেশে দ্বিতীয় বাংলা, এনসিআরবির রিপোর্টে চাঞ্চল্যকর তথ্য

Click on your DTH Provider to Add TV9 Bangla