TMC: ‘আহসান তোর গলা কেটে নেব’, সোশ্যাল মিডিয়ায় হুমকি TMC নেতাকে

Bhangar: আহসানের দাবি, লোকসভা ভোটে তাঁর নেতৃত্বে ভাল ফল করেছে তৃণমূল। সেই কারণে তাঁকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করা হচ্ছে। এ প্রসঙ্গে  আহসান মোল্লা বলেন, "কালকে আমাদের মিছিল ছিল। সেই মিছিলে গিয়েছিলাম।

TMC: 'আহসান তোর গলা কেটে নেব', সোশ্যাল মিডিয়ায় হুমকি TMC নেতাকে
তৃণমূল নেতাকে হুমকিImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 29, 2024 | 4:51 PM

ভাঙড়: শওকত ঘনিষ্ঠ ভাঙড়ের তৃণমূল নেতাকে হুমকি দেওয়ার অভিযোগ। সোশ্যাল মিডিয়ায় গলা কেটে নেওয়ার হুমকি দেওয়া হয়েছে আহসান মোল্লাকে। ভাঙড় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন আহসান মোল্লা। তাঁর দাবি, আইএসএফ-এর লোকজন এই কাণ্ড ঘটিয়েছে।

আহসানের দাবি, লোকসভা ভোটে তাঁর নেতৃত্বে ভাল ফল করেছে তৃণমূল। সেই কারণে তাঁকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করা হচ্ছে। এ প্রসঙ্গে  আহসান মোল্লা বলেন, “কালকে আমাদের মিছিল ছিল। সেই মিছিলে গিয়েছিলাম। একটা ফেসবুক ভাইরাল হয়েছিল। তাতে আমায় ওপেন মাথা কেটে নেওয়ার হুমকি দেওয়া হচ্ছে। যেহেতু আপনারা জানেন আইএসএফ-রা দীর্ঘদিন ধরে মানুষকে অত্যাচার করেছে। সেই আইএসএফ-রই লোক সে। নওশাদের ঘনিষ্ঠ। ওরা চাইছে না আমরা যে কাজ করছি সেটা করি। সেই কারণে এই সব হুমকি দিচ্ছে।” যদিও, এই সংক্রান্ত বিষয়ে আইএসএফ-এর কোনও প্রতিক্রিয়া মেলেনি।

ভাঙড়ের আইএসএফ নেতা রাইনুর হোক বলেন, “কে বা কারা সামাজিক মাধ্যমে কী পোস্ট করেছে জানা নেই। তবে এসব আইএফএফের কাজ নয়। আমাদের দলের যদি এটা করে থাকে তাহলে দলের বিধায়কের কাছে জানানো হবে।”