Saayoni Ghosh: ‘এই দেওয়াল কেন মুছলি রে?’ সায়নীর নামে হাত লাগাতেই বেধড়ক ‘মার’ ৭ বছরের নাবালককে

Bhangar: পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, বুধবার দুপুরে নিমকুড়িয়া এলাকায় যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়নী ঘোষের দেওয়াল মুছে দেওয়ার চেষ্টা করে এক নাবালক। এমনটাই অভিযোগ। ঘটনার পর এলাকার এক তৃণমূল সমর্থক তাঁকে মারধর করে বলে অভিযোগ।

Saayoni Ghosh: 'এই দেওয়াল কেন মুছলি রে?' সায়নীর নামে হাত লাগাতেই বেধড়ক 'মার' ৭ বছরের নাবালককে
সায়নী ঘোষের নাম মোছার অভিযোগImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 11:53 AM

কাশিপুর: নাবালককে মারধর করার অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। যাদবপুরের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের নাম দেওয়াল থেকে মুছে দেওয়ার চেষ্টার অভিযোগ উঠেছিল ওই নাবালকের বিরুদ্ধে। আর তা জানতে পেরেই একাংশ তৃণমূল কর্মীরা কিশোরকে মারধর করে বলে অভিযোগ। হেনস্থার ঘটনায় একজন তৃণমূল কর্মীকে আটক করেছে পুলিশ। ঘটনাটি উত্তর কাশিপুর থানার নিমকুড়িয়ার। যদিও, অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, বুধবার দুপুরে নিমকুড়িয়া এলাকায় যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়নী ঘোষের দেওয়াল মুছে দেওয়ার চেষ্টা করে এক নাবালক। এমনটাই অভিযোগ। ঘটনার পর এলাকার এক তৃণমূল সমর্থক তাঁকে মারধর করে বলে অভিযোগ। পরিবারের লোকজন আইএসএফ করে, সেই কারণে নাবালককে মারধর করা হয়েছে বলে অভিযোগ করে নাবালকের পরিবারের সদস্যরা। যদিও তৃণমূল সমর্থকদের দাবি, কিশোরকে শুধুই বকাবকি করা হয়েছিল কেন সে দেওয়াল মুছে দিচ্ছে সেই কারণে। অভিযুক্ ব্যক্তি মানসিকভাবে সুস্থ নয় বলে জানান তাঁরা। তদন্ত শুরু করেছে পুলিশ।

ভাঙড়ের তৃণমূল নেতা মণিরুল ইসলাম বলেন, “বাচ্চা ছেলেকে কোন কারণে মারতে যাবে তৃণমূল? আইএসএফ এই নিয়ে রাজনীতি করছে। বাচ্চাটার পড়াশোনা করার বয়স। ও কি দেওয়াল দখল করতে এসেছিল? কেন ওকে আমরা তৃণমূল মারতে যাবে?” অপরদিকে, নাবালকের বাবা আনসারুল বলেন, “আমার ছেলে স্কুল থেকে ফিরছিল। ফেরার পথে ছোট্টু নামে একটা ছেলে আমাদের বাড়ির কাছেই থাকে। ও বলল আমার ছেলে নাকি দেওয়াল মুছে দিয়েছে। এরপর ওকে জুতো দিয়ে, হাত দিয়ে মারল। এমনকী ওর বোনও বিচ্ছিরি ভাষায় গালাগালি করেছে।”