লাগাতর সন্ত্রাস ভাঙড়ে! জ্বালিয়ে দেওয়া হল তৃণমূল কর্মীর গোডাউন, কয়েক লক্ষ টাকার ক্ষতি

নির্বাচনের (West Bengal Assembly Election 2021) ফল ঘোষণার পেরিয়ে গিয়েছে তিন দিন। এখনও অব্যাহত হিংসা। তৃণমূল (TMC) কর্মীদের গোডাউন জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠল আইএসএফের (ISF) বিরুদ্ধে।

লাগাতর সন্ত্রাস ভাঙড়ে! জ্বালিয়ে দেওয়া হল তৃণমূল কর্মীর গোডাউন, কয়েক লক্ষ টাকার ক্ষতি
নিজস্ব চিত্র

দক্ষিণ ২৪ পরগনা: নির্বাচনের (West Bengal Assembly Election 2021) ফল ঘোষণার পেরিয়ে গিয়েছে তিন দিন। এখনও অব্যাহত হিংসা। তৃণমূল (TMC) কর্মীদের গোডাউন জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠল আইএসএফের (ISF) বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে উত্তপ্ত ভাঙড়।

একমাত্র ভাঙড়ের আইএসএফের জয় হয়েছে। অভিযোগ, তারপর থেকেই রীতিমতো ত্র্যস্ত হয়ে রয়েছে এলাকা। একের পর এক তৃণমূল কর্মী আক্রান্ত হচ্ছেন। তাঁদের বাড়ি ভাঙচুরের পাশাপাশি লুঠপাট চালানো হচ্ছে।

এবার তৃণমূল কর্মীর তুলোর গোডাউনে আগুন লাগিয়ে দেয়ার অভিযোগ উঠল আইএসএফ কর্মীদের বিরুদ্ধে। মঙ্গলবার রাত আড়াইটে নাগাদ ভাঙড়ের গাবতলা গ্রামের বাসিন্দা শাহাবুদ্দিন মোল্লার তুলোর গোডাউনে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। গোডাউন সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গেছে।

কয়েক লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে ওই এলাকায়। স্থানীয় তৃণমূল নেতা কাইজার আহমেদ বলেন, “ভাঙড় বিধানসভায় জেতার পর থেকেই দাঙ্গা হামলার পরিবেশ তৈরি করে আতঙ্ক সৃষ্টি করে রেখেছে আইএসএফ কর্মীরা।” যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

আরও পড়ুন: নন্দীগ্রামে পুনর্গণনা হচ্ছে না, সমস্যা থাকলে আদালতে যেতে বলল কমিশন

উল্লেখ্য, মঙ্গলবারও উত্তপ্ত ছিল এলাকা। একাধিক তৃণমূল কর্মীর বাড়িঘর ভাঙচুরের পাশাপাশি অটো এবং বাইকেও ভেঙে জ্বালিয়ে দেওয়া হয়। এলাকায় ব্যাপক বোমাবাজিরও অভিযোগ ওঠে। পুলিশ কয়েকজনকে গ্রেফতার করেছে। এলাকার বিভিন্ন জায়গা থেকে উদ্ধার হয়েছে একাধিক তাজা বোমা। অন্যদিকে আইএসএফ কর্মীদের দাবি এলাকায় সন্ত্রাস পাকানোর চেষ্টা করছে তৃণমূল।

Click on your DTH Provider to Add TV9 Bangla