মায়ের সঙ্গে ঝগড়া করে ৫ জনকে কোপাল যুবক, মৃত ২

মানসিক ভারসাম্যহীনের মতো ৫ জনকে ছুরি দিয়ে কোপ মারেন ওই যুবক।

  • TV9 Bangla
  • Published On - 16:10 PM, 7 Apr 2021
মায়ের সঙ্গে ঝগড়া করে ৫ জনকে কোপাল যুবক, মৃত ২
প্রতীকী চিত্র

ঢাকা: বাড়িতে অশান্তি, তার প্রভাব পড়ল রাস্তায় নিরীহ মানুষদের উপর। রাস্তায় যাঁকে হাতের কাছে পেলেন তাঁকেই ছুরি দিয়ে কোপালেন যুবক। ছুরির আঘাতে জখম হয়েছেন ৫ জন। যার মধ্যে ২ জন ইতিমধ্যেই প্রাণ হারিয়েছেন। ৩ জন হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। ঘটনাটি ঘটেছে বাংলাদেশের (Bangladesh) নজরপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে।

বাড়িতে মায়ের সঙ্গে কথা কাটাকাটি হওয়ার পর বাড়ি থেকে একটি বড় ছুরি নিয়ে রাস্তায় বেরন বছর ৩০-এর মহম্মদ ইউনুস আলি। এরপর মানসিক ভারসাম্যহীনের মতো ৫ জনকে ছুরি দিয়ে কোপ মারেন ওই যুবক। এমনটাই জানা গিয়েছে এলাকাবাসীদের কাছ থেকে। ছুরিকাহত হয়ে যে দু’জন প্রাণ হারিয়েছেন তাঁরা হলেন ৫০ বছরের ফরহাদ মিয়া ও ৫৬ বছরের আলি আকবর।

নিহতদের পরিবার ও স্থানীয়রা জানিয়েছেন, প্রথমে ওই যুবক তাঁর মামাতো ভাই আল আমিনকে ছুরি দিয়ে আঘাত করেন। তখন তাঁকে বাধা দিতে এলে ছুরি নিয়ে দৌড় মারেন তিনি। যাঁরা জখম হয়েছেন তাঁরা নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন। সেই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, ছুরির আঘাতে রক্তক্ষরণের ফলেই দু’জনের মৃত্যু হয়েছে বলে তাঁর প্রাথমিক অনুমান। যে যুবকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তাঁর সম্পর্কে স্থানীয়রা জানান, তাঁর বিদেশে যাওয়ার কথা ছিল। কিন্তু মেডিক্যাল রিপোর্টে মস্তিষ্কের সমস্যার উল্লেখ থাকায় তিনি বিদেশে যেতে পারেননি। এই কারণে হতাশায় ভুগছিলেন তিনি। নরসিংদী থানার তরফে জানা গিয়েছে, অভিযুক্ত ওই ব্যক্তিকে আটক করে হাসপাতালে পুলিশি পাহারায় চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: ‘ভ্যাকসিন চাই, দিতেই হবে’, উত্তাল আন্দোলনে যৌনকর্মীরা