Horrific Incident: ভিডিয়ো: খেলায় হার নিয়ে হাসাহাসি, তাই গুলি করে মারলেন ৭ জনকে

Brazil: গাড়ি থেকে বন্দুক বের করে নিয়ে এলেন। তার পর গুলি চালাতে শুরু করলেন। একের পর এক জনকে গুলি করলেন ওই ব্যক্তি। গুলি লেগে মাটিতে লুটিয়ে পড়লেন তাঁরা।

Horrific Incident: ভিডিয়ো: খেলায় হার নিয়ে হাসাহাসি, তাই গুলি করে মারলেন ৭ জনকে
গুলি চালচ্ছেন অভিযুক্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 24, 2023 | 6:00 AM

সাও পাওলো: পুল খেলা হচ্ছিল। তা দেখতে পুল হল উপস্থিত ছিলেন বেশ কয়েক জন। সেই খেলাকে ঘিরে উত্তেজনা ছিল টান টান। খেলা ঘিরে বাজিও হয়েছিল। কিন্তু দুই ব্যক্তি বাজি ধরে পর পর দুটি ম্যাচ হেরে যান। এর পরই গাড়ি থেকে বন্দুক বের করে এনে এক ব্যক্তি গুলি চালান বলে অভিযোগ। ওই পুল হলে যাঁরা খেলার সঙ্গে যুক্ত ছিলেন, তাঁদেরকে নিশানা করেই ওই ব্যক্তি গুলি চালান বলে অভিযোগ। সেই ঘটনায় ১২ বছরের এক মেয়ে সহ মোট ৭ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে ব্রাজিলের মাতো গ্রোসো প্রদেশে। সেই প্রদেশের সিনপ শহরে ঘটেছে এই গুলিচালনার ঘটনা। এই ঘটনার ধরা পড়েছে ওই পুল হলে থাকা সিসিটিভি ক্যামেরায়। যা ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। যা দেখে শিউরে উঠছেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিয়োয় দেখা গিয়েছে, পুল হলে পাশে থাকা চেয়ার টেবিলে বসে রয়েছেন বেশ কয়েক জন। এক জন পুল খেলছিলেন। এক ব্যক্তি বন্দুক উঁচিয়ে তাঁকে সরিয়ে নিয়ে এলেন সকলে যেখানে বসেছিলেন সেখানে। তার পর অপর এক ব্যক্তি সামনে দাঁড়িয়ে থাকা গাড়ি থেকে বন্দুক বের করে নিয়ে এলেন। তার পর গুলি চালাতে শুরু করলেন। একের পর এক জনকে গুলি করলেন ওই ব্যক্তি। গুলি লেগে মাটিতে লুটিয়ে পড়লেন তাঁরা। হুড়োহুড়ির মধ্যে পালানোর চেষ্টা করলেন কেউ কেউ। কিন্তু অনেকেই নিস্তার পেলেন না বন্দুকবাজের হাত থেকে।

জানা গিয়েছে, এই ঘটনায় মোট ৭ জনের মৃত্যু হয়েছে। গুলিচালনায় অভিযুক্ত দুই ব্যক্তি হলেন এডগার রিকার্ডো অলিভিয়েরা এবং এজেকুইয়াস সুজা বিবেইরো। সে দেশের এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, অলিভিয়েরা একটি গেমে হেরে যান। সেই গেমের জন্য চার হাজার রিয়াস (ব্রাজিলের মুদ্রা) বাজি ধরেছিলেন। ফের তিনি বাজি ধরেন এবং হেরে যান। তখন বাকিরা বিষয়টি নিয়ে হাসাহাসি করেছিলেন বলে অভিযোগ। সেই রাগেই অভিযুক্তরা এই কাণ্ড ঘটান বলে অভিযোগ। মৃতদের মধ্যে রয়েছে অভিযুক্তের সঙ্গে বাজি ধরা ব্যক্তি। ওই পুল হলের মালিক এবং ১২ বছরের এক নাবালিকাও। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক। তাঁদের খোঁজ চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।