১০ হাজার ইয়াবা-সহ কক্সবাজার থেকে ধৃত এক রোহিঙ্গা

রবিবার (Sun day) সন্ধ্যায় গোপন সূত্রে খবর পেয়ে উখিয়ার রাজাপালং ইউনিয়নের কুতুপালং বাজার এলাকায় গিয়েছিল পুলিশ। সেখানেই মাদক দ্রব্য সহ আটক করা হয় এক রোহিঙ্গাকে।

১০ হাজার ইয়াবা-সহ কক্সবাজার থেকে ধৃত এক রোহিঙ্গা
মোহাম্মদ জাবের
Follow Us:
| Updated on: Jun 06, 2021 | 11:35 PM

কক্সবাজার: কক্সবাজারে রোহিঙ্গাদের বসবাসকে খুব একটা ভাল চোখে দেখে না বাংলাদেশের অনেকেই। নানা সময় খারাপ ঘটনার সঙ্গে রহিঙ্গাদের যুক্ত থাকার খবর প্রকাশ্যে এসেছে। এবার কক্সবাজারে (Cox’s Bazar) মাদক-সহ গ্রেফতার এক রোহিঙ্গা (Rohingya) যুবক। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গিয়েছে, ১০ হাজার ইয়াবা-সহ তাঁকে আটক করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় গোপন সূত্রে খবর পেয়ে উখিয়ার রাজাপালং ইউনিয়নের কুতুপালং বাজার এলাকায় গিয়েছিল পুলিশ। সেখানেই মাদক দ্রব্য সহ আটক করা হয় এক রোহিঙ্গাকে। ধৃতর নাম মোহাম্মদ জাবের। বয়স ২৯। উখিয়ার কুতুপালল ডি-৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ-৫৬ নম্বর ব্লকের বাসিন্দা।

ইয়াবার চোরা কারবার এই এলাকায় নতুন ঘটনা নয়। প্রায়ই এই এলাকা থেকে ইয়াবা লেনদেনের খবর উঠে আসে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ বিভাগের এক কর্তা জানিয়েছেন, আগে থেকে খবর পেয়ে অভিযান চালানো হয়। পুলিশকে দেখে কয়েকজন পালিয়ে যায়। মোহাম্মদ জাবের নামের এক রহিঙ্গাকে ১০ হাজার ইয়াবা-সহ হাতেনাতে ধরা হয়। তাঁর বিরুদ্ধে উখিয়া থানায় মামলা দায়ের হয়েছে।

আরও পড়ুন: দলের শীর্ষ নেতৃত্ব বললে মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিতে রাজি ইয়েদুরাপ্পা