Viral Video: পুলিশের ‘গ্রেফতারি’র পর প্রেমিকাকে বিয়ের প্রস্তাব, প্রেমিকের পরিকল্পনায় মন মজেছে নেটিজেনদের

Wedding Proposal: ওয়াশিংটনের বাসিন্দা ওয়েন মরসে। তাঁর সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে কিরস্টেন ফ্লেমিং নামের এক যুবতীর। ফ্লে

Viral Video: পুলিশের 'গ্রেফতারি'র পর প্রেমিকাকে বিয়ের প্রস্তাব, প্রেমিকের পরিকল্পনায় মন মজেছে নেটিজেনদের
প্রস্তাবের পর ওই যুগল
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 3:21 PM

ওয়াশিংটন: প্রেমিকা ও তাঁর বাবা-মাকে সঙ্গে নিয়ে রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন প্রেমিক। আমেরিকার ওয়াশিংটনের ম্যাকগুইগানসের দ্য় পাতিও নামের রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন তাঁরা। রেস্তোরাঁর মধ্যে তাঁরা যখন খাবার খাচ্ছিলেন। তখনই সেখানে হাজির হয় পুলিশ। পুলিশ এসে প্রেমিকের হাতে হাতকড়া পরিয়ে নিয়ে যেতে উদ্যত হয়। তা দেখে যথেষ্ট বিচলিত হয়ে পড়েন প্রেমিকা। রেস্তোরাঁর বাইরে প্রেমিককে নিয়ে যেতে তিনিও ছুটে যান। তার পর যা ঘটেছে সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ওয়াশিংটনের বাসিন্দা ওয়েন মরসে। তাঁর সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে কিরস্টেন ফ্লেমিং নামের এক যুবতীর। ফ্লেমিং ও তাঁর বাবা-মাকে নিয়ে একটি রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন। সেখানেই হাজির হয় হুইলম্যান পুলিশ। প্রেমিকার সামনেই পুলিশ ওয়েনের হাতে হাতকড়া পরিয়ে নিয়ে যাচ্ছিল। হাতকড়া পরা অবস্থাতেই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন ওয়েন। কিরস্টেনও সেই প্রস্তাব গ্রহণ করেন। এর পর একে অপরকে জড়িয়ে ধরেন তাঁরা। এর পর পুলিশও ছেড়ে দেয় ওয়েনকে।

আসলে ওয়েন কোনও অপরাধ বা আইনভঙ্গ করেননি, যে পুলিশ তাঁকে ধরবে। প্রেমিকাকে একটু অন্য ভাবে বিয়ের প্রস্তাব দিতে চেয়েছিলেন তিনি। সে জন্যই নিজের যোগাযোগ করেন পুলিশের সঙ্গে। সেই মতো পুলিশ এসে তাঁর হাতকড়া পরায়। অবশ্য ওই যুগলের বিয়ের প্রস্তাবের ভিডিয়ো পুলিশ ডিপার্টমেন্টের ফেসবুক পেজেই শেয়ার করা হয়েছে। যা ইতিমধ্যেই দেখেছেন ২৩ হাজার বার। হাজারেরও বেশি জন শেয়ার করেছেন এই ভিডিয়ো। নেটিজেনরা ওই যুগলকে অভিনন্দন জানিয়েছেন। এ ভাবে বিয়ের প্রস্তাব দেওয়ার পরিকল্পনারও প্রশংসা করেছেন।