Asha Worker Recruitment: রাজ্যের এক জেলায় আশাকর্মী পদে নিয়োগ করা হবে, মহিলাদের জন্য কর্মসংস্থানের সুযোগ

Recruitment 2022: মহিলা চাকরি প্রার্থীদের জন্য এবার বড় সুযোগ, রাজ্যের একটি জেলায় আশাকর্মী পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Asha Worker Recruitment: রাজ্যের এক জেলায় আশাকর্মী পদে নিয়োগ করা হবে, মহিলাদের জন্য কর্মসংস্থানের সুযোগ
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2022 | 9:30 AM

কর্মসংস্থান এখনকার দিনে অন্যতম বড় সমস্যা। সম্মানজনক চাকরি জন্য অসংখ্য যুবক-যুবতী প্রতিনিয়ত চেষ্টা করছেন। মহিলা চাকরি প্রার্থীদের জন্য এবার বড় সুযোগ, রাজ্যের একটি জেলায় আশাকর্মী পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পুরুলিয়া জেলায় আশাকর্মী পদে মোট ২৭ জনকে নিয়োগ করা হবে। জেলার বিভিন্ন ব্লকে হবে এই নিয়োগ। ৭ সেপ্টেম্বর বিকেল ৩টের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। শুধুমাত্র এই জেলার বাসিন্দারাই আবেদন করতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতা: মাধ্যমিক পাশ হলেই এই পদে আবেদন করা যাবে।

বয়স: আবেদনকারীদের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। তফসিলি জাতি ও উপজাতির ক্ষেত্রে ২২ থেকে ৪০ বছর বয়সী মহিলারা আবেদন করতে পারবেন। তবে শুধুমাত্র বিধবা, বিবাহিতা অথবা বিবাহ বিচ্ছিন্না মহিলারা আবেদন করতে পারবেন।

আবেদন পদ্ধতি: শুধুমাত্র অফলাইনেই আবেদন করা যাবে। আবেদনপত্র পূরণ করে প্রয়োজনীয় নথি যোগ করার পর বিডিও অফিসে জমা দিতে হবে।

নিয়োগ পদ্ধতি: মাধ্যমিকের নম্বর ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বেছে নেওয়া হবে।

প্রয়োজনীয় নথি: ১) স্থায়ী বাসিন্দার প্রমাণপত্র ২) শিক্ষাগত যোগ্যতার শংসাপত্র ৩) প্রার্থীর বয়সের প্রমাণপত্র ৪) প্রার্থীয় জাতিগত শংসাপত্র ৫) সাম্প্রতিক তোলা ও সই করা ২ কপি পাসপোর্ট সাইজ ছবি। ৬) ভোটার কার্ড ও আধার কার্ডের জেরক্স কপি ৭) স্বনির্ভর গোষ্ঠীর সদস্যের প্রমাণপত্র

বিস্তারিত জানতে ও বিজ্ঞপ্তি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন