Municipality Recruitment: দক্ষিণ দমদম পৌরসভায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত, আবেদন করুন

government jobs রাজ্যের এক পুরসভায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। দক্ষিণ দমদম পৌরসভায় চুক্তির ভিত্তিতে স্বাস্থকর্মী নিয়োগ করা হবে।

Municipality Recruitment: দক্ষিণ দমদম পৌরসভায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত, আবেদন করুন
দক্ষিণ দমদম পুরসভা। ফাইল চিত্র।
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Aug 06, 2022 | 9:30 AM

স্থায়ী চাকরির জন্য অসংখ্যা চাকরি প্রার্থী হন্য হয়ে ঘুরছে। একটি সম্মানজনক চাকরি প্রয়োজন যা ভবিষ্যতকে সুনিশ্চিত করবে। এমন সব চাকরি প্রার্থীদের জন্য বড় সুযোগ। রাজ্যের এক পুরসভায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। দক্ষিণ দমদম পৌরসভায় চুক্তির ভিত্তিতে স্বাস্থকর্মী নিয়োগ করা হবে। পদের নামর হনারারি হেলথ ওয়ার্কার। আবেদন পদ্ধতি ও শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত তথ্য জেনে নিন।

যোগ্যতা ও শূন্যপদ: মাধ্যমিক পাশ করলেই আবেদন করা যাবে। আবেদনকারীকে অবশই মহিলা হতে হবে এবং সংশ্লিষ্ট পুর এলাকার বাসিন্দা হতে হবে। মোট ১৩ টি শূন্যপদ রয়েছে।

বয়স: আবেদনকারীদের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিতদের ২২ থেকে ৪০ বছরের মধ্যে বয়স হতে হবে।

বেতন: প্রতিমাসে ৪ হাজার ৫০০ টাকা।

আবেদন পদ্ধতি: শুধুমাত্র অফলাইনেই আবেদন করা যাবে। আবেদনকারীকে আবেদনপত্র পূরণ করে দক্ষিণ দমদম পৌরসভায় গিয়ে জমা দিতে হবে। ২৫ অগস্টের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: Notice Board Of the Municipality on the 2nd Floor, South Dum Dum Municipality, Kolkata- 700074

প্রয়োজনীয় নথি: ১) স্থায়ী বাসিন্দার প্রমাণপত্র ২) শিক্ষাগত যোগ্যতার শংসাপত্র ৩) প্রার্থীর বয়সের প্রমাণপত্র ৪) প্রার্থীয় জাতিগত শংসাপত্র ৫) সাম্প্রতিক তোলা ও সই করা ২ কপি পাসপোর্ট সাইজ ছবি। ৬) ভোটার কার্ড ও আধার কার্ডের জেরক্স কপি ৭) স্বনির্ভর গোষ্ঠীর সদস্যের প্রমাণপত্র

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla