ভোটের সন্ধ্যায় ‘হামলা’, মেরে বিজেপি নেতার হাত ভেঙে দেওয়ার অভিযোগ

অভিযুক্ত তৃণমূল (TMC) অবশ্য অন্য দাবি করছে। ভোটের সময় গোলমাল। তা থেকেই ঝামেলা বলে দাবি তাদের।

ভোটের সন্ধ্যায় 'হামলা', মেরে বিজেপি নেতার হাত ভেঙে দেওয়ার অভিযোগ
হাসপাতালে ভর্তি বলরাম মাহাত।
Follow Us:
| Updated on: Mar 28, 2021 | 5:19 PM

পুরুলিয়া: ভোট মিটতেই বিজেপি (BJP) শক্তিকেন্দ্র প্রমুখকে মেরে হাত ভেঙে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বলরাম মাহাতো নামে বিজেপির ওই নেতা আপাতত পুরুলিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর থেকে উত্তেজনা রয়েছে ওই এলাকায়।

রবিবার রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক তথা পুরুলিয়ার সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো এবং জেলা বিজেপি সাধারণ সম্পাদক বিবেক রাঙ্গা আহত নেতাকে দেখতে হাসপাতালে যান। তারা ঘটনার দায় তৃণমূলের উপর চাপিয়ে বলেন নির্বাচনে হার বুঝতে পেরেই এ ধরনের সন্ত্রাস চালাচ্ছে ঘাসফুল শিবির। এটি তাদের রাগের বহিঃপ্রকাশ।

বহু জায়গাতেই এধরনের ঘটনা ঘটছে বলে দাবী করেন তাঁরা। আহত বরাবাজারের কাঁদয়ার বাসিন্দা বলরাম মাহাতো বলেন, “রবিবার রাত সাড়ে ৮টা নাগাদ গ্রামের একটি বাড়ি ঘেরাও করে রাখে তৃণমূলের লোকজন। আমি পুলিশকে জানাই। পুলিশ আসলে আমাকে ডেকে পাঠায়। পুলিশের সঙ্গে কথা বলছিলাম, হঠাৎও কয়েকজন তৃণমূলের লোকজন আমার উপর চড়াও হয়। রড দিয়ে মারে। লাঠিও চালায়। তাতেই ভেঙে গিয়েছে হাত। পুলিশ কিছুই করল না।”

আরও পড়ুন: রসগোল্লা খাবে, রস ছাড়া! ৩০-এর মধ্যে নাকি ২৬ পাবে : মমতা

যদিও তৃণমূলের তরফে জেলা মুখপাত্র নবেন্দু মাহালী এ প্রসঙ্গে জানান, এক মহিলাকে ফুঁসলে ভোট দেওয়াচ্ছিল বিজেপি। তা নিয়ে বচসা হয়। বিষয়টি নিয়ে প্রশাসন যা ব্যবস্থা নেওয়ার নেবে।