‘উনি তো মিটিং মিছিলে ঠিক করে কথাই বলতে পারেন না’, তৃণমূল প্রার্থী বদলের আওয়াজ উঠল হেমতাবাদে

সায়নী জোয়ারদার

সায়নী জোয়ারদার |

Updated on: Mar 14, 2021 | 11:24 AM

তৃণমূলের (Trinamool Congress) প্রার্থী তালিকা প্রকাশ হতেই দফায় দফায় বিক্ষোভ দেখাচ্ছেন দলীয় কর্মীরা। হেমতাবাদেও সেই ছবি।

'উনি তো মিটিং মিছিলে ঠিক করে কথাই বলতে পারেন না', তৃণমূল প্রার্থী বদলের আওয়াজ উঠল হেমতাবাদে
ফাইল চিত্র।

রায়গঞ্জ: তৃণমূলের (Trinamool Congress) প্রার্থী তালিকা ঘোষণা ইস্তক রোজই দল ছাড়ার হুমকি আসছে। জেলায় জেলায় বিক্ষোভও দেখাচ্ছেন দলের লোকজন। অপছন্দের প্রার্থীর তালিকায় রয়েছে উত্তর দিনাজপুরের হেমতাবাদের প্রার্থীর নামও। এই আসনে প্রার্থী বদল চেয়ে এবার পথ অবরোধে নামলেন দলেরই লোকজন।

এখানে তৃণমূল প্রার্থী সত্যজিৎ বর্মন। তাঁর বিরুদ্ধেই দলের একাংশের ক্ষোভ। প্রতিবাদে মঙ্গলবার রায়গঞ্জের রামপুরে রায়গঞ্জ-বিন্দোল রাজ্য সড়ক অবরোধ করে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। স্থানীয় যুব তৃণমূল নেতা আনিসুর রহমান জানিয়েছেন, “হেমতাবাদে যাঁকে প্রার্থী করা হয়েছে তিনি ভালোভাবে বক্তব্যও রাখতে পারেন না। আমরা মনে করছি আমাদের হেমতাবাদের মানুষের যে আওয়াজ তা উনি বিধানসভা অবধি পৌঁছেই দিতে পারবেন না। আমরা এখানকার প্রত্যেক অঞ্চল নেতৃত্ব দিদির কাছে আবেদন জানাচ্ছি উনি প্রার্থী বদলে দিন।”

আরও পড়ুন: করোনার টিকা নেওয়ার পর বমি-শ্বাসকষ্ট, মৃত্যুর কোলে ঢলে পড়লেন বৃদ্ধ

যদিও এ প্রসঙ্গে জেলার তৃণমূল মুখপাত্র সন্দীপ বিশ্বাস বলেন, “যাঁরা প্রতিবাদ করছেন তাঁদের বলব শান্ত মাথায় বিবেচনা করুন। আমাদের ২৯৪ কেন্দ্রেরই প্রার্থীর নাম মমতা বন্দ্যোপাধ্যায়। আমাদের দলনেত্রী। তাঁকে সামনে রেখেই আমাদের ভোটে লড়াই। এখানে কে প্রার্থী সেটা বড় নয়। মানুষকে সঙ্গে নিয়ে উন্নয়নের লড়াই আসল।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla