‘অত্যাচারি হয়েছি’, তৃণমূলের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ তুলে বিজেপিতে দুই শতাধিক কর্মী

বুধবার রাতে ঠাকুরবাড়িতে তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন শান্তনু ঠাকুর (Shantanu Thakur)

  • TV9 Bangla
  • Published On - 16:20 PM, 8 Apr 2021
'অত্যাচারি হয়েছি', তৃণমূলের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ তুলে বিজেপিতে দুই শতাধিক কর্মী
ঠাকুরবাড়িতে তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন সাংসদ শান্তনু ঠাকুর।

বনগাঁ: রাজ্যে ভোট চলাকালীনই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন শতাধিক নেতা-কর্মী। দলে সম্মান পাননি, দুর্ণীতি করছেন স্থানীয় নেতারা, এমন সব অভিযোগ এনেই দল ছেড়েছেন তাঁরা। বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরের হাত ধরে তাঁরা গেরুয়া পতাকা হাতে তুলে নেন।

যাঁরা যোগ দিয়েছেন তাঁদের মধ্যে আছেন গাইঘাটা জলেশ্বর এক নম্বর পঞ্চায়েতের নেতাসহ ২ শতাধিক কর্মী সমর্থক। বুধবার রাতে ঠাকুরবাড়িতে তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন বনগাঁ লোকসভা বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। দল ছেড়ে বিজেপির হাত শক্ত করার বার্তা দেন তাঁরা।

এই বিষয়ে উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর গোপাল শেঠ বলেন, ‘যাঁকে তৃণমূল নেতা বলা হচ্ছে তাঁর রাজনৈতিক পরিচয় নেই। বিভিন্ন দুর্নীতির সঙ্গে যুক্ত বলে আমরা কোনও কাজ করতে দিইনি। ওর সঙ্গে ২০০ কেন দুজন লোকও নেই।’

তবে শান্তনু ঠাকুর বলেন, ‘২৪০ জন যোগ দিয়েছেন বিজেপিতে।’ বাংলার মানুষ যে পরিবর্তন দেখতে চলেছে সেই ধারাবাহিকতা বজায় রাখতেই এ ভাবে দলে দলে নেতারা আসছেন বলে উল্লেখ করেন তিনি। বলেন, ‘প্রথম কোনও সরকারের ইস্তেহার মানুষের পক্ষে।’ অন্য দিকে স্থানীয় তৃণমূল নেতাদের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন সদ্য দলে যোগ দেওয়া নেতারা।

আরও পড়ুন: যশের কেন্দ্রে দেবের প্রচার, ‘লাঞ্চ ডিউ রইল’…বললেন যশ

দলত্যাগী তৃণমূল নেতা বিকাশ গাইন বলেন, প্রথম থেকে দল করে আসছেন তাঁরা। কিন্তু বর্তমানে তৃণমূল নেতারা দুর্ণীতি করছেন বলে তাঁর অভিযোগ। তিনি বলেন, ‘২০১৪ সাল থেকে আমাদের ওপর অত্যাচার, সর্বস্বান্ত হয়ে পড়েছি।’ দুর্ণীতির প্রতিবাদ করলা তাঁদের ওপর অত্যাচার করা হয় বলে উল্লেখ করেন তিনি।