যশের কেন্দ্রে দেবের প্রচার, ‘লাঞ্চ ডিউ রইল’…বললেন যশ

তৃণমূল প্রার্থী স্বাতী খন্দেকরের হয়ে চন্ডীতলায় প্রচারে গিয়েছেন দেব। তারকা সাংসদকে দেখতে মানুষের ঢল নেমেছিল রাস্তায়। দলীয় পতাকা নিয়ে বেরিয়েছিল শোভাযাত্রাও। সেই ছবিই দেব শেয়ার করেছিলেন টুইটারে।

  • TV9 Bangla
  • Published On - 16:12 PM, 8 Apr 2021
যশের কেন্দ্রে দেবের প্রচার, 'লাঞ্চ ডিউ রইল'...বললেন যশ
দেব-যশ।

টলিউডে তাঁরা দুই প্রতিদ্বন্দ্বী। রাজনীতির মঞ্চেও একই চিত্র। অথচ দু’জনের মধ্যে সৌজন্য বিনিময়ের বাহার দেখে অবাক নিন্দুকেরাও। এ বার নিজের নির্বাচনী কেন্দ্র চন্ডীতলায় তৃণমূল সাংসদ দেবকে লাঞ্চের আগাম আমন্ত্রণ জানালেন বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত।

তৃণমূল প্রার্থী স্বাতী খন্দেকরের হয়ে চন্ডীতলায় প্রচারে গিয়েছেন দেব। তারকা সাংসদকে দেখতে মানুষের ঢল নেমেছিল রাস্তায়। দলীয় পতাকা নিয়ে বেরিয়েছিল শোভাযাত্রাও। সেই ছবিই দেব শেয়ার করেছিলেন টুইটারে। দেবের টুইটকে রি-টুইট করেই যশ লেখেন, “চন্ডীতলায় তোমায় স্বাগত জানাই ভাই। এখানকার মানুষ এতটাই ভালবাসা এবং আতিথেয়তা দিতে জানে।” সঙ্গে লিখেছেন লাঞ্চ ডিউ রইল। সঙ্গে আবার উইঙ্ক (চোখ মারা) ইমোজি। যা দেখে নেটাগরিকদের একাংশের বক্তব্য, নিজের জয় সম্পর্কে যশ এতটাই নিশ্চিত যে আবারও যে তাঁকে চন্ডীতলায় যেতে হবে সে কথারই কি আভাস দিয়ে গেলেন তিনি?

প্রসঙ্গত, এর আগে যশের বিজেপি যোগদানের পর দেব শুভেচ্ছা জানিয়েছিলেন অভিনেতাকে। দেব লিখেছিলেন, “রাজনীতিতে তোমায় স্বাগত। যে মতাদর্শই তোমার হোক না কেন আমার শুভেচ্ছা সব সময় তোমার সঙ্গে রয়েছে।” দেবকে পাল্টা ধন্যবাদ জানিয়ে যশ লিখেছিলেন, “ধন্যবাদ তোমায় বন্ধু। তোমার আর আমার আদর্শগত অমিল থাকতেই পারে… আমাদের দু’জনের উদ্দেশ্যই তো এক…মানুষের সেবা করা।”
দু’জনের এই পেশাগত সৌজন্য মুগ্ধ করেছিল নেটিজেনদেরও। আরও একবার সেই সৌজন্যর দেখা মিলল।