‘তৃণমূলের দেওয়ালে’ চুন, বিবাদে যুযুধান দু’পক্ষ

এবার লড়াই (West Bengal Assembly Election 2021) শুরু হল দেওয়াল দখলের। ঘটনাকে ঘিরে উত্তেজনা উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) বারাসতে।

'তৃণমূলের দেওয়ালে' চুন, বিবাদে যুযুধান দু'পক্ষ
দেওয়ালে চুন লাগিয়ে ঢেকে দেওয়া হয়েছে দলীয় প্রতীক
Follow Us:
| Updated on: Mar 03, 2021 | 9:45 AM

উত্তর ২৪ পরগনা: ভোট আবহে ফুটছে বঙ্গ। প্রচার, পাল্টা প্রচার. দলীয় কর্মসূচি- এখন রোজ নামচার গল্প। তবে এরই মধ্যে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছে রাজনৈতিক হিংসার খবর। এবার লড়াই (West Bengal Assembly Election 2021) শুরু হল দেওয়াল দখলের। ঘটনাকে ঘিরে উত্তেজনা উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) বারাসতে।

দেওয়ালে তৃণমূল (TMC) কংগ্রেসের দলীয় প্রতীক ও নাম মুছে দেওয়া ঘিরে উত্তেজনা বারাসতে (Barasat)। অভিযোগ, বিজেপির (Bengal BJP) কর্মী সমর্থকরা বারাসতের ১৪ নম্বর ওয়ার্ডে তৃণমূলের দলীয় প্রতীক দেওয়াল থেকে মুছে দেন।

দলীয় সূত্রে জানা গিয়েছে, বারাসতের পৌরসভার ১৪ নং ওয়ার্ডে মঙ্গলবার সন্ধ্যাতেই তৃণমূল কর্মীরা একটি দেওয়ালে দলের প্রতীক চিহ্ন আঁকেন। স্থানীয়রা বলছেন, ভোট ঘোষণা হওয়ার আগে থেকেই তৃণমূল কংগ্রেসের কর্মীরা এলাকার কয়েকটি দেওয়ালে চুনকাম করে রেখেছিলেন, কোথাও টিএমসি লিখে ছড়া লিখে রেখেছিলেন।

আরও পড়ুন: ‘তৃণমূলের দেওয়ালে’ চুন, বিবাদে যুযুধান দু’পক্ষ

মঙ্গলবার সন্ধ্যায় দেখা যায় বারাসতের গেঞ্জি মিল এলকায় তৃণমূলের প্রতীক আঁকা দেওয়ালে চুন লেপে দেওয়া হয়েছে। এই ঘটনায় বিজেপি কর্মীদের দিকে আঙুল তুলেছে তৃণমূল।স্থানীয় ওয়ার্ড কোর্ডিনেটর জানিয়েছেন, দলীয় ভাবে প্রশাসনের দারস্থ হয়েছেন তাঁরা। যদিও বিজেপির তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে। বলা হয়েছে এটা তৃণমূলেরই গোষ্ঠীদ্বন্দ্বের ফল।