গোলি ডাল দে? কেন্দ্রীয় বাহিনীর সামনেই বিজেপি কর্মীকে হুমকি সোহমের দেহরক্ষীর

বিজেপি কর্মীকে চড়, ঘুষি, কিল, গালিগালাজ। গুলি মেরে খুন করে দেওয়ার হুমকি পর্যন্ত দেওয়া হল!

গোলি ডাল দে? কেন্দ্রীয় বাহিনীর সামনেই বিজেপি কর্মীকে হুমকি সোহমের দেহরক্ষীর
ছবি: TV9 বাংলা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2021 | 3:14 PM

চণ্ডীপুর: নন্দীগ্রামের বয়ালে যখন বুথবন্দি মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee), তখন তার পাশের কেন্দ্র চণ্ডীপুরে সদলবলে ‘দাদাগিরি’ তৃণমূলের তারকা প্রার্থী সোহম চক্রবর্তীর (Soham Chakraborty )। বিজেপি কর্মীকে চড়, ঘুষি, কিল, গালিগালাজ। গুলি মেরে খুন করে দেওয়ার হুমকি পর্যন্ত দেওয়া হল! আর সবটাই ঘটল সোহম চক্রবর্তীর সামনে। নিজে কিছু না বললেও, বিরোধী কর্মীর ওপর অকথ্য অত্যাচার ঠায় দাঁড়িয়ে দেখলেন ‘গণতন্ত্র প্রেমী’ তৃণমূল প্রার্থী।

বৃহস্পতিবার সকালে চণ্ডীপুরে একাধিক জায়গায় বিক্ষোভের সম্মুখীন হতে হয় সোহমকে। তৃণমূল প্রার্থীকে ঘিরে ওঠে ‘জয় শ্রীরাম’ স্লোগানও। পরিস্থিতি সামাল দিতে তৎপর হয় কেন্দ্রীয় বাহিনী। এরপর ‘বুথ পরিদর্শনে’ বেরিয়ে স্থানীয়দেরও প্রশ্নের সম্মুখীন হন তিনি।

‘কেন বার বার আসছেন’, ফিরতি পথে আরও একবার সোহমকে ঘিরে বিজেপি কর্মীর বিক্ষোভ প্রদর্শনেই গণ্ডগোলের সূত্রপাত। তারকা প্রার্থীকে এই প্রশ্ন করতেই চটে যান সোহমের এক সহচর। ‘সকাল থেকে বহু বার দেখছি…’, বলতে বলতেই বিরোধী দলের কর্মীকে চড়, ঘুষি, কিল মারতে শুরু করেন সোহমের সঙ্গী। এখানেই শেষ নয়। কেন্দ্রীয় বাহিনী দুই পক্ষের মধ্যে সমঝোতা করতে এগিয়ে আসলে বাধ সাধেন সোহমের দেহরক্ষীরা। কী কথা হয় তাঁদের মধ্যে?

সোহমের দেহরক্ষী: হাম পুলিশ স্টাফ হ্যায়। স্যার কো হাম লে কর যা রহে থে…।

কেন্দ্রীয় বাহিনী: কেয়া করে গা, বোলিয়ে।

সোহমের দেহরক্ষী: ডাল দে? গোলি ডাল দে আপকে সামনে?

এরপরই বিজেপি কর্মীর চোখমুখ বরাবর চড় মারতে শুরু করেন সোহমের দেহরক্ষী। কেন্দ্রীয় বাহিনী বাধা দিতে এলে উদ্ধত কণ্ঠা ওই রক্ষী প্রত্যুত্তরে বলেন, “আপ স্যার কুছ মত বোলিয়ে। আপ পুলিশ স্টাফ হ্যায়, হাম ভি। আপনা কাম কিজিয়ে।”

চণ্ডীপুরের এই ঘটনায় স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে প্রশাসনের ভূমিকা নিয়ে। প্রশ্ন উঠছে, চোখের সামনেই বিরোধীর উপর আক্রমণ, তাও কেন নির্বিকার কেন্দ্রীয় বাহিনী? এই ঘটনায় সমালোচোনার মুখে তৃণমূলের তারকা প্রার্থী সোহমও। প্রচ্ছন্ন প্ররোচনা থাকলেও শাসক দলের প্রার্থীর সামনেই যে ভাবে বিরোধী কর্মীর উপর আক্রমণ হল, তা কাম্য নয় বলেই মত ওয়াকিবহল মহলের একাংশের।

[embedyt] https://www.youtube.com/watch?v=ls7NaNGjMdk[/embedyt]