আইএসএফ কর্মীর বাড়িতে উদ্ধার আগ্নেয়াস্ত্র-বিস্ফোরক-গুলি, ভোটের মুখে উত্তাপ চড়ছে ভাঙড়ে

ভোটের মুখে (West Bengal Assembly Election 2021) তাপ চড়ছে ভাঙড়ে (Bhangor)।

আইএসএফ কর্মীর বাড়িতে উদ্ধার আগ্নেয়াস্ত্র-বিস্ফোরক-গুলি, ভোটের মুখে উত্তাপ চড়ছে ভাঙড়ে
বোমাগুলিকে নিষ্ক্রিয় করা হচ্ছে
Follow Us:
| Updated on: Mar 02, 2021 | 1:51 PM

দক্ষিণ ২৪ পরগনা: ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (ISF) কর্মীর বাড়ি থেকে উদ্ধার বোমা, বন্দুক ও বোমা তৈরির সরঞ্জাম। চাঞ্চল্য দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের (Bhangor Assembly) সিতুড়ি এলাকায়। গ্রেফতার করা হয়েছে এক যুবককে। ধৃতের নাম জলিল মোল্লা। তার ছেলে জিয়ারুল মোল্লা পলাতক। ভোটের মুখে (West Bengal Assembly Election 2021) তাপ চড়ছে ভাঙড়ে।

ভোটের মুখে তৃণমূল ও আইএসএফ কর্মীদের সংঘর্ষে মাঝেমধ্যেই উত্তপ্ত হয়ে উঠছে ভাঙড়। এরই মাঝে আইএসএফ কর্মীর বাড়ি থেকে বোমা, বিস্ফোরক, আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। সোমবার রাতে বারুইপুরের ডিএসপি ক্রাইমের নেতৃত্বে ভাঙড়ের সিতুড়িতে আইএসএফ কর্মী জিয়ারুল মোল্লা ওরফে ঝন্টুর বাড়িতে হানা দেয় পুলিশ বাহিনী। জিয়ারুল ফেরার হলেও তাঁর বাবা জলিলকে গ্রেফতার করেছে পুলিশ।

জিয়ারুল সম্পর্কে গোপন সূত্রে খবর পায় পুলিশ। তদন্তকারীরা জানতে পারেন, বাড়িতে বিস্ফোরক মজুত রেখেছে জিয়ারুল। সেই অনুযায়ী অভিযান চালানো হয়। উদ্ধার হয়েছে, একটি আগ্নেয়াস্ত্র। এ ছাড়া প্রচুর বোমা তৈরির মশলা, বিস্ফোরক এবং গুলি পাওয়া গিয়েছে।

তবে পুলিশি অভিযানের খবর আগে থেকে পেয়ে গিয়েছিল জিয়ারুল। পুলিশ আসার আগেই বাড়ি থেকে পালায় সে। তদন্তকারীদের জালে ধরা পড়ে যায় জিয়ারুলের বাবা জলিল। ডি এস পি তমাল সরকার বলেন, “আমাদের কাছে খবর ছিল। সেই মোতাবেক অভিযান চালানো হয়। বোমা, অস্ত্র উদ্ধার হয়েছে।”

আরও পড়ুন: বঙ্গ রাজনীতিতে রাতারাতি প্রাসঙ্গিক সিদ্দিকির আইএসএফ, কে এই আব্বাস সিদ্দিকি?

এ প্রসঙ্গে বিজেপি নেতা সুনীপ দাস বলেন, “তৃণমূল ইচ্ছাকৃতভাবে তৃণমূল কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা করছে।” সব মিলিয়ে ভোট আবহে উত্তাপ চড়ছে ভাঙড়ে।